Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Sujata Mondal: সুখ দিতে পারেননি সৌমিত্র, নতুন করে কার সঙ্গে বিয়ের পিঁড়িতে সুজাতা মন্ডল!

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

বাংলার রাজনৈতিক প্রেক্ষাপটে সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মন্ডলের (Sujata Mondal) দাম্পত্যের কেমেস্ট্রি রং বদলেছে সময়ে সময়ে। কখনো স্বামীর হয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটের আবদার করেছেন সুজাতা, কখনো আবার স্বামীর বিপরীত দলে নাম লিখিয়ে লড়েছেন নির্বাচনী লড়াই। আর এসবের মাঝেই উঠে এসেছে তাদের বিবাহবিচ্ছেদের তরতাজা খবর। নির্বাচনী প্রেক্ষাপটে দাঁড়িয়েই সংসার ভেঙেছে দুজনের। আড়াই বছর তারা দুজন দুজনের থেকে আলাদা। আর এখন আইনত তারা আলাদা দুজনের থেকেই।

কিন্তু তাহলে কি এবার অন্য কারো কথা ভাবছেন সুজাতা দেবী? কিছুদিন আগেই এই নিয়ে জল্পনা রটেছিল। যদিও সেই জল্পনায় বিশেষ আমল দেননি বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেছিলেন জীবনে এগিয়ে যাওয়ার কথা। তবে তারপর কিছু ঘটনাক্রম এই জল্পনার আগুনে যেন ঘি ঢেলে দেয়। কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি রিলস ভিডিও পোস্ট করেন সুজাতা মন্ডল। আর সেই ভিডিওতে তাকে সিঁদুরে সোহাগী হতে দেখা যায়। তারপর জানা যায়, নতুন মানুষের সঙ্গে প্রি-ওয়েডিং ভিডিও শ্যুট করতে গিয়েই নাকি এমন সাজে সাজতে হয়েছিল তাকে। কিন্তু এই নতুন মানুষের নাম বা পরিচয় কিছুই জানা যায়নি সেই সময়।

তবে শনিবার সেই জল্পনাকে আরো বেশি করে উস্কে দিলেন সুজাতা মন্ডল। এদিন বাঁকুড়া জেলা আদালত চত্বরে আসেন তিনি। আর সেখানেই সাংবাদিকদের প্রশ্নের তিনি বলেন যে, একটা বিষাক্ত সম্পর্ক থেকে বেরিয়ে এসে এখন অনেকটাই স্বস্তিতে তিনি। তবে নতুন কোনো সম্পর্কে জড়াচ্ছেন কি সুজাতা, সেই প্রশ্নের উত্তর ছিল রহস্যময়। কারণ সুজাতার দাবী, তা ক্রমশ প্রকাশ্য। তিনি এও বলেন যে, অনেক প্রস্তাব আছে। তবে এবার আর কোনো ভুল নয়, তড়িঘড়ি কোনো সিদ্ধান্ত নেওয়াও নয়, ভেবেচিন্তে পদক্ষেপ। তাই এবারেও কোনো নাম সামনে আনলেন না তিনি।

প্রসঙ্গত, বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ২০১৬ সালে ১ জুলাই সুজাতা মন্ডলকে বিয়ে করেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমিত্রকে জেতানোর মূল কারিগর ছিলেন তাঁর স্ত্রী সুজাতা। পরে ২০২০ র ডিসেম্বরে তৃনমূলে যোগ দেন সুজাতা। ওইদিনই সংবাদমাধ্যমে সুজাতার সাথে সম্পর্ক ত্যাগ করার কথা জানান সৌমিত্র।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...