Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘মানুষকে খুব তাড়াতাড়ি বিশ্বাস করে ফেলেছিলাম’, শোভনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অকপট স্বস্তিকা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ছোটপর্দা, বড়পর্দা, ওয়েব সিরিজ তিন মাধ্যমেই সক্রিয় ভাবে কাজ করে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। এদিকে সোশ্যাল মিডিয়ায় তো তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। আমজনতা স্বস্তিকার ব্যক্তিগত জীবন যাপনের ব্যাপারে প্রায়ই কৌতূহল দেখিয়ে থাকে। এর আগে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন স্বস্তিকা। সেকথা অবশ্য কারোরই অজানা ছিল না। সোশ্যাল মিডিয়ায় শোভন স্বস্তিকার সম্পর্কটা সকলেরই ছিল জানা। ওই সম্পর্কটা ভাঙার পরেই নতুন মানুষ খুঁজে নেন শোভন। তবে স্বস্তিকা নিজেকে সিঙ্গল বলেই দাবি করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন স্বস্তিকা। তাঁর সম্পর্ক ভাঙার খবর কারোরই অজানা ছিল না। সেই সময়টা নিজেকে কীভাবে সামলে ছিলেন তিনি? স্বস্তিকা বলেন, ভেঙে যাওয়াটা বড় কথা নয়, কিন্তু ভেঙে যাওয়ার মধ্যে দিয়ে নিজেকে কীভাবে সামলে রাখবেন সেটা ছিল তাঁর কাছে চ্যালেঞ্জ। তখন কাজই তাঁর পরিত্রাতা হয়ে উঠেছিল। ব্যস্ত থাকলেই তিনি ভালো থাকেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'মানুষকে খুব তাড়াতাড়ি বিশ্বাস করে ফেলেছিলাম', শোভনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অকপট স্বস্তিকা

স্বস্তিকা বলেন, ভাঙা সম্পর্ক তাঁকে শিখিয়েছে, জগ থেকে জল একবারে না ঢেলে একটু একটু করে ঢালতে। অভিনেত্রী বলেন, তিনি খুবই আবেগপ্রবণ মানুষ। মানুষকে খুব তাড়াতাড়ি বিশ্বাস করে ফেলেছিলেন তিনি। তবে স্বস্তিকা বলেন, শোভনের সঙ্গে তাঁর আদৌ কোনো সম্পর্ক ছিল নাকি ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল সেটাই তো দর্শকরা জানেন না। কারণ তাঁরা কখনোই কিছু স্বীকার করেননি। তবে স্বস্তিকা বলেন, ওটা তাঁর প্রথম সম্পর্ক ছিল না। যেহেতু তাঁরা দুজনেই পরিচিত মুখ, তাই বিষয়টা নিয়ে চর্চা বেশি হয়েছে।

শোভন জড়িয়েছেন নতুন সম্পর্কে। কিন্তু স্বস্তিকার স্পষ্ট কথা, আর সম্পর্কে জড়ানোর বয়স নেই তাঁর। আগামী চার পাঁচ বছরের মধ্যে বিয়ে করে সন্তানের মা হতে চান তিনি। প্রসঙ্গত, আগামীতে বেশ কিছু প্রোজেক্ট রয়েছে স্বস্তিকার হাতে। আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীর সঙ্গে ‘আলাপ’ ছবিতে দেখা যাবে তাঁকে। রয়েছে ‘বসন্ত এসে গেছে’ সিরিজ। পাশাপাশি তিনি জাতীয় স্তরের জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন স্বস্তিকা।

 
View this post on Instagram
 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...