Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Swikriti Majumder: ‘কোনো মান সম্মান নেই’, ব্রালেটে স্বীকৃতিকে দেখে ট্রোল, পালটা জবাবে ধুয়ে দিলেন ‘আলো’

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

খুব কম সময়েই দর্শকদের মন জয় করে নিয়েছে ‘আলোর কোলে’ সিরিয়ালটি। স্টার জলসা থেকে জি বাংলায় এসে প্রথম বারেই নজর কেড়ে নিয়েছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। অশরীরী মায়ের মতো একটি কঠিন চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের চমকিত করেছে। টিআরপি তালিকায় সিরিয়ালটি যেমন ভালো ফল করছে, তেমনি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন স্বীকৃতি।

স্বীকৃতির অভিনয়ের ভক্ত ছিলেন দর্শকদের অনেকেই। উপরন্তু এখন অশরীরী আলোর চরিত্রে অভিনয় করে আরোই সবার মন জয় করে নিয়েছেন তিনি। মাঝে বেশ কিছুদিন আলোর কোলে ধারাবাহিকে দেখা যায়নি স্বীকৃতিকে। কিছুদিনের বিরতি নিয়ে তিনি ঘুরতে গিয়েছিলেন থাইল্যান্ড, ক্র্যাবি। সোশ্যাল মিডিয়ায় সেই ভ্যাকেশনেরই কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। খোলামেলা পোশাকে মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছেন স্বীকৃতি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Swikriti Majumder: 'কোনো মান সম্মান নেই', ব্রালেটে স্বীকৃতিকে দেখে ট্রোল, পালটা জবাবে ধুয়ে দিলেন 'আলো'

লাল নীল লেসের ব্রালেটে দেখা গিয়েছে স্বীকৃতিকে। সুইমিং পুলের জলে শরীর ভাসিয়ে কয়েকটি সেলফি তুলেছেন তিনি। তাঁর গলায় ছোট্ট পেনড্যান্ট, কাঁধে ছোট্ট ট্যাটুটাও নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। সূর্যের আলো গায়ে মেখে লেন্সবন্দি হয়েছেন স্বীকৃতি। অনুরাগীরা ভূয়সী প্রশংসা করেছেন অভিনেত্রীর। তবে তাঁর পোশাকের জন্য কটাক্ষও এসেছে। একজন লিখেছেন, হিরোইন বলে মান সম্মানের কোনো দাম নেই। পালটা উত্তরও দিয়েছেন স্বীকৃতি। ব্যাঙ্গের সুরে লিখেছেন, ‘আহারে’। তাঁকে সমর্থন করে সুরও চড়িয়েছেন অনেকে।

প্রসঙ্গত, বর্তমানে জি বাংলায় ‘আলোর কোলে’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। ‘পূর্ণা’, ‘মৌ’ দুটি সফল চরিত্রের পর বর্তমানে ‘আলো’ নামে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন অভিনেত্রী স্বীকৃতি। অলৌকিকের ছোঁয়া থাকা আলোর কোলে সিরিয়ালে পুপুলের মৃতা মা আলোর ভূমিকায় অভিনয় করছেন তিনি। সিরিয়ালে দেখানো হয়, আগুনে দগ্ধ হয়ে অকালমৃত্যু হয়েছে আলোর। কিন্তু ছোট্ট মেয়ে পুপুল আর স্বামী আদিত্যর মায়ায় অশরীরী হয়ে আটকা পড়ে গিয়েছে আলো। কীভাবে মুক্তি পাবে সে, কেই বা মুক্তি দেবে তাকে সেটা নিয়েই আলোর কোলে সিরিয়ালের গল্প।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...