Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Tamanna Bhatia: তমন্না ভাটিয়ার হট লুকে উষ্ণতার জোয়ারে ভাসলেন নেটিজেনরা

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

দক্ষিণের সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। সম্প্রতি আইপিএলে তামান্না তার অসাধারণ নাচের দক্ষতা দেখিয়ে দিয়েছেন কিন্তু মাঝে মধ্যেই তার বিয়ের গুঞ্জনে বেশ সরব হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। তবে এখনো পর্যন্ত সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবানীর বিয়ের ছবিতে সোশ্যাল মিডিয়া ভরপুর, তা সত্বেও তামান্না ভাটিয়াকে মাঝেমধ্যেই উঁকিঝুঁকি মারতে দেখা যাচ্ছে মিডিয়ার পর্দায়।

সিনেমায় অভিনয় করার পাশাপাশি তামান্না ভাটিয়া instagram প্রোফাইলে বেশ একটিভ আছেন তার প্রতিদিনের কাজকর্ম বা নানান রকম ভিডিও বানানো এছাড়া তার ত্বকের পরিচর্যা কিংবা যোগাসনের ভিডিও মাঝেমধ্যেই তিনি instagram এর মাধ্যমে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়া থেকে জানা গেছে, মুম্বাইয়ের এক ব্যবসায়ী সঙ্গে খুব শীঘ্রই তিনি নাকি তার নতুন জীবন শুরু করতে চলেছেন। বিয়ে নিয়ে নতুন চর্চা ও শুরু হয়ে গেছে।

তবে সূত্রের খবর থেকে জানা যায়, তিনি নাকি এই সমস্ত গুঞ্জনে ইতি টেনেছেন। তবে এবারে প্রথম নয়, এর আগেও নাকি বিয়ের গুঞ্জন উঠেছিল, সুন্দরী নায়িকার বিয়ের গুঞ্জন উঠবে না এমন তো হতেই পারে না। কিন্তু বিয়ের জন্য পাত্র খোঁজার দায়িত্ব এই সুন্দরী নায়িকা তার মা বাবার হাতে তুলে দিয়েছেন, মা-বাবার উপরেই ভরসা রেখেছেন তিনি।

তবে সাউথ ইন্ডিয়ান ছবি করার পাশাপাশি তিনি অনেক হিন্দি ছবিতেও কাজ করেছেন, এছাড়া ভোলা শঙ্করে দেখা যাবে তামান্নাকে। দক্ষিণে মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গেও স্ক্রীন শেয়ার করেছেন তিনি। তামান্নার মালায়ালাম ছবি বান্দ্রা তেও অভিনয় করেছেন। সম্প্রতি হলুদ পোশাক পরে instagram এ আবারো লাস্যময়ী হয়েছেন তামান্না ভাটিয়া, খোলা চুলে তাকে দেখতে বেশ সুন্দর লাগছে, এই ভিডিওতে দেখা যাচ্ছে, আয়নার সামনে তিনি দুটো হলুদ পোশাক পরছেন, এক লাখ ছাপান্ন হাজার লাইক পরেছে। কমেন্ট বক্সে প্রশংসার সুর, কোনটাতে বেশি ভালো লাগছে, অবশ্যই কমেন্ট করে জানান, দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি।

 
View this post on Instagram
 

A post shared by YouTube India (@youtubeindia)

Avatar
HoopHaap Digital Media

...