Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

উঁকি দিচ্ছে ফর্সা শরীর, মার্জার সরণিতে লেহেঙ্গা-চোলিতে নজর কাড়লেন তমন্না ভাটিয়া

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ 2’-র মাধ্যমে ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। সাধারণতঃ তমন্না পছন্দ করেন না অন্তরঙ্গ দৃশ্য। কিন্তু তাঁর কেরিয়ারে প্রথম বার নিজের বয়ফ্রেন্ড বিজয় বর্মা (Vijay Verma)-র সাথে উষ্ণ দৃশ্য শুট করেছেন তিনি। তমন্নার স্টাইল স্টেটমেন্টও বর্তমানে যথেষ্ট চর্চিত। চলতি বছরের ল্যাকমে ফ্যাশন উইকে তমন্নার সাজ সকলের নজর কেড়েছে। তমন্না নিজেও এই পোশাকে তাঁর কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুরাগীদের সাথে।

এদিন মার্জার সরণিতে তমন্নার পরনে ছিল সোনালি লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে ছিল সুতোর এমব্রয়ডারি। চোলিটি ফুলস্লিভ। নেকলাইন সামান্য ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে তমন্নার ক্লিভেজ। চোলিতে রয়েছে মিরর ওয়ার্ক। চোলির স্লিভও মিরর ওয়ার্কের মাধ্যমে হয়ে উঠেছে আকর্ষণীয়। চোলির নিচের অংশে রয়েছে কাটআউট ডিজাইন। লো ওয়েস্ট লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গা জুড়েও রয়েছে সুতোর এমব্রয়ডারি। লেহেঙ্গা-চোলি জুড়ে এমব্রয়ডারি বসানো রয়েছে প্রচুর মুক্তো। লেহেঙ্গা-চোলিটি তৈরি করেছেন বাণী বৎস (Vani Vats)। এই কালেকশনটির নাম ‘পিরোরি’। প্রকৃতপক্ষে এটি ব্রাইডাল কালেকশন। বর্তমান প্রজন্মের কনেদের স্টাইল স্টেটমেন্টের কথা মাথায় রেখে তৈরি হয়েছে পিরোরি কালেকশন।

লেহেঙ্গা-চোলির সাথে তমন্নার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। দুই চোখে ব্যবহার করা হয়েছে শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের টাচ। চুলে স্টাইলিং প্রোডাক্ট ব্যবহার করে আনা হয়েছে ওয়েট লুক। দুই কানে রয়েছে লেহেঙ্গা-চোলির সাথে মানানসই সোনালি রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

আগামী দিনে তমন্নাকে দেখা যাবে মালয়ালম ফিল্ম ‘বান্দ্রা’-য়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের পোস্টার। এই ফিল্মে তমন্নার বিপরীতে অভিনয় করছেন দিলীপ (Dileep)।