Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

বিয়ের কয়েক দিনের মধ্যেই অসুস্থ শ্রীময়ী, নতুন বউয়ের যত্ন কি নিচ্ছেন কাঞ্চন!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

মাস খানেক হল বিয়ে হয়েছে শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj)। নিজের থেকে বয়সে ঢের বড় কাঞ্চন মল্লিকের (Kanchan Malligt) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। প্রবীণ অভিনেতা বিধায়কের তৃতীয় স্ত্রী হয়েছেন শ্রীময়ী। অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দ্বিতীয় বিয়ে থেকে বেরোতে না বেরোতেই শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন কাঞ্চন। তারপর মাস ঘোরার আগেই ধুমধাম করে রাজকীয় সামাজিক বিয়ে। সে বিয়ের অনুষ্ঠান নিয়ে চর্চা যেমন হয়েছে, তার দ্বিগুণ হয়েছে সমালোচনা। কাঞ্চন শ্রীময়ী দুজনকেই পড়তে হয়েছে তুমুল নিন্দার মুখে।

আর এবার শোনা গেল শ্রীময়ীর অসুস্থতার খবর। বিয়ের জল শোকায়নি এখনো। এর মধ্যেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লাইভ ভিডিও করে একথা নিজেই জানান শ্রীময়ী। তিনি জানান, এই মুহূর্তে মায়ের কাছে এসে রয়েছেন তিনি। শরীর খুব অসুস্থ। তাই মা ছোটবেলার মতো নিজে হাতে খাইয়ে দিচ্ছেন তাঁকে। শ্রীময়ীর কথায়, এখনো তাঁর মা ঘুম থেকে তুলে তাঁকে খাইয়ে দেন। মায়ের কাছেই সব আবদার করেন তিনি

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
বিয়ের কয়েক দিনের মধ্যেই অসুস্থ শ্রীময়ী, নতুন বউয়ের যত্ন কি নিচ্ছেন কাঞ্চন!

বিয়ের আগে থেকেই সমালোচনার কেন্দ্রে রয়েছেন কাঞ্চন শ্রীময়ী। অভিনেত্রীর বিরুদ্ধে উঠেছে সংসার ভাঙার অভিযোগ। নিজের ছোট ছেলেকে ফেলে হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করার জন্য কম কটুক্তি শুনতে হয়নি কাঞ্চনকেও। কিন্তু কোনো ট্রোলকে গায়ে মাখেননি তাঁরা। কখনো দিয়েছেন পালটা জবাব, কখনো আবার জানিয়েছেন বিয়ের পর একসঙ্গে কতটা ভালো আছেন তাঁরা। এবার নিন্দুকদের উদ্দেশে শ্রীময়ীর বক্তব্য, ‘নজর দেবেন না’।

বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে শ্রীময়ী বলেছিলেন, তাঁদের বন্ধুত্ব থেকে বিয়ে। তারপরে প্রেম। বিয়ে যে হবে সেটাই ভাবতে পারেননি তিনি। তবুও তাঁদের সম্পর্ককে পরকীয়া বলা হয়েছে। এখনো তিনি মাঝে মাঝে কাঞ্চনকে ‘দাদা’ বলে ফেলছেন। শ্রীময়ী বলেন, বিবাহ বিচ্ছিন্ন পুরুষকে বিয়ে করা উচিত নয়, সেটা তিনি মনে করেন না। এমন তো নয় যে, কাঞ্চন তিন চারটি বিয়ে করে রেখে দিয়েছিলেন। তিনি আইনত বিবাহ বিচ্ছেদ করেছেন। কাঞ্চন বিয়ের মধ্যে দিয়ে যেতে যেতে যে ভুলগুলি দেখতে পেয়েছিলেন সেগুলি আর তাঁর সঙ্গে করবেন না, এটা তিনি নিশ্চিত।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...