Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

বয়স বাড়লেও বিছানায় কমেনি তেজ, পঞ্চাশ পেরিয়েও সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেতারা

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

বিনোদন জগতের তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে একটা কৌতূহল থেকেই থাকে। তা তাদের প্রেমের সম্পর্ক হোক কিংবা বিয়ে কিংবা দাম্পত্য অথবা তো থেকে ঘরে নতুন অতিথির আগমন-সবকিছু নিয়েই বাড়তি আগ্রহ থাকে ভক্তমহলে। আর এই নিয়ে যেমন পেজ-থ্রির পাতায় আলোচনা হয় বিস্তর, তেমনই আবার সোশ্যাল মিডিয়াতেও চর্চা চলে তুমূলভাবে।

সম্প্রতি বলিউডের তারকাদের মধ্যে একাধিক খুশির খবর এসেছে। গতকালকেই এক পুত্র সন্তানের জন্ম দিয়ে মা হয়েছেন অভিনেত্রী ঈশিতা দত্ত। এছাড়াও সম্প্রতি নতুন অতিথির আগমন ঘটছে অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গাব্রিয়েলা দিমিত্রিয়াদেজের কোলেও। এই অভিনেতার বয়স পঞ্চাশ পার করলেও বাবা হয়েছেন তিনি। তবে শুধু তিনি একা নন, পঞ্চাশ পেরিয়ে বাবা হয়েছেন আরো অনেকেই। এখন একনজরে দেখে নিন সেই তালিকা।

■ সঞ্জয় দত্ত: বলিউডের অন্যতম চর্চিত অভিনেতা হলেন সঞ্জয় দত্ত। একাধিকবার আইন ভঙ্গের জেরে শ্রীঘরে যেতে হয়েছে অভিনেতাকে। এছাড়াও ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমিকার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে শেষমেষ মান্যতা দত্তকে বিয়ে করেন তিনি এবং ৫১ বছর বয়সে বাবা হন এই অভিনেতা।

 
View this post on Instagram
 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

■ সইফ আলি খান: পতৌদি পরিবারের সন্তান সইফ আলি খান বরাবর সুপারহিট রুপোলি পর্দায়। বাস্তব জীবনেও এই অভিনেতাকে ঘিরে ভক্তদের মধ্যে তৈরি হয় সেনসেশন। তবে তিনিও পঞ্চাশ পেরিয়ে পিতৃসুখ লাভ করেন। ২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করার পর ২০১৬ সালে তাদের মাঝে আসে তৈমুর, এরপর ২০২১ সালে জন্ম হয় তাদের দ্বিতীয় সন্তানের। আর এই সময় এই অভিনেতার বয়স ছিল ৫১ বছর।

■ মনোজ তিওয়ারি: ভোজপুরী দুনিয়ায় এই অভিনেতা বেশ জনপ্রিয়। তবে ব্যক্তিগত জীবনে তিনিও হাফ সেঞ্চুরি পার করে বাবা হয়েছেন। গতবছর তার স্ত্রীর কোল আলো করে আসে তাদের দ্বিতীয় সন্তান। তখন অভিনেতার বয়স ছিল ৫১ বছর।

 
View this post on Instagram
 

A post shared by Manoj Tiwari (@manojtiwari.mp)

■ সতীশ কৌশিক: বলিউডে এক জনপ্রিয় মুখ ছিলেন তিনি। ব্যক্তিগত জীবনে ১৯৮৫ সালে শশী কৌশিককে বিয়ে করেন অভিনেতা। দীর্ঘদিন পর তাদের প্রথম সন্তানের জন্ম হলেও মাত্র ২ বছর বয়সে তার মৃত্যু হয়। তার ১৬ বছর পর ২০১২ সালে সারোগেসির মাধ্যমে আবার বাবা হন অভিনেতা। তখন তার বয়স ছিল ৫৬ বছর।

■ প্রকাশ রাজ: দক্ষিণী চলচ্চিত্র দুনিয়ার এক জনপ্রিয় অভিনেতা তিনি। তবে তার ব্যক্তিগত জীবনে রয়েছে অনেক উত্থান পতন। ২০০৯ সালে প্রথম স্ত্রী ললিতা কুমারীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর পনি ভর্মাকে বিয়ে করেন অভিনেতা। তাদের কোল আলো করে আসে ৪ সন্তান। শেষবার যখন অভিনেতা বাবা হয়েছেন, তখন যার বয়স ছিল ৫০ বছর।

 
View this post on Instagram
 

A post shared by Prakash Raj (@joinprakashraj)

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...