Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

বাংলায় তলানিতে টিআরপি, এবার হিন্দি আধিভৌতিক সিরিয়ালে নাম লেখালেন বাঙালি নায়িকা!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ছোটপর্দায় কেরিয়ার তৈরি করা সহজ নয়। টিআরপির লড়াইয়ে টিকে থাকলে তবেই দর্শকদের নজর কাড়া সম্ভব। টিআরপিতে পিছিয়ে পড়ে অকালেই শেষ হয়ে গিয়েছে, এমন সিরিয়ালের সংখ্যা কম নয়। তেমনি পরপর সিরিয়াল ব্যর্থ হওয়ায় অনেকে মাধ্যমও বদলে ফেলেন। বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) অন্যতম। বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করলেও মূলত ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের দৌলতেই তিনি জনপ্রিয়তা পান। তবে তারপরের সিরিয়ালে তেমন চমক দেখাতে পারেননি তিনি।

ছোটপর্দা থেকে আপাতত নজর সরিয়ে দেবচন্দ্রিমা মন দিয়েছেন সিনেমা এবং ওয়েব সিরিজে। ইতিমধ্যেই দেবের সঙ্গে ‘কিশমিশ’ এবং কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন তিনি। প্রশংসিতও হয়েছে তাঁর অভিনয়। আর এবার নতুন গুঞ্জন শোনা গেল দেবচন্দ্রিমাকে নিয়ে। নতুন পালক জুড়তে চলেছে তাঁর সাফল্যের মুকুটে। বাংলা ছেড়ে এবার হিন্দি বিনোদুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
বাংলায় তলানিতে টিআরপি, এবার হিন্দি আধিভৌতিক সিরিয়ালে নাম লেখালেন বাঙালি নায়িকা!

টেলি পাড়ায় জোর গুঞ্জন, মুম্বইয়ে অভিষেক করতে চলেছেন বাংলার দেবচন্দ্রিমা। কালার্স টিভির আসন্ন হিন্দি সিরিয়াল ‘সুহাগন চুড়েল’এ অন্যতম মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। জানা যাচ্ছে, অতিপ্রাকৃত বিষয় নিয়ে তৈরি হতে চলেছে এই ধারাবাহিকটি। সবথেকে বড় খবর হল, এই ধারাবাহিকে দেবচন্দ্রিমার সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ নিয়া শর্মাকে। বাংলা থেকে বহু অভিনেতা অভিনেত্রীই হিন্দি ইন্ডাস্ট্রিতে গিয়ে কাজ করছেন। শুধু বড়পর্দা নয়, টেলিভিশনেও দাপটের সঙ্গে রাজত্ব করছেন একাধিক বাঙালি অভিনেতা অভিনেত্রী। এই তালিকায় কি এবার দেবচন্দ্রিমাও নাম লেখাতে চলেছেন? এখনো কোনো উত্তর পাওয়া যায়নি অভিনেত্রীর তরফে।

প্রসঙ্গত, ছোটপর্দায় ‘সাঁঝের বাতি’র চারু হয়ে প্রথম খ্যাতির আলোয় আসেন দেবচন্দ্রিমা। দুটো সিজন ধরে চলেছিল তাঁর অভিনীত ধারাবাহিক ‘সাঁঝের বাতি’। টিআরপি খুব বেশি তুলতে না পারলেও দেবচন্দ্রিমা এবং রেজওয়ানের জুটিটাকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। তারপর স্টার জলসাতেই ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে অভিনয় করেন দেবচন্দ্রিমা। কিন্তু চারুর মতো জনপ্রিয়তা পায়নি চিঠি চরিত্রটি। টিআরপির অভাবে খুব তাড়াতাড়িই ইতি টানা হয়েছিল গল্পে। দেবচন্দ্রিমাকে সম্প্রতি দেখা গিয়েছে ‘প্রেমে পড়া বারণ’ ওয়েব সিরিজে। অনিন্দ্য সেনগুপ্তর বিপরীতে এই সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...