Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Short Film: ভাইয়ের শাশুড়ির সঙ্গে বেডরুমের খেলা দাদার, একা উপভোগ করুন এই সাহসী শর্টফিল্ম

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

করোনাকালীন সময়ে ঘরবন্দি জীবনে বিনোদনের সন্ধান করতে থাকে মানুষ। আর সেই সময়েই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম ও সামাজিক মাধ্যম। সেখানে নানা রকমের কন্টেন্ট হয়ে থাকে। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই ধরণের ওয়েব কন্টেন্টগুলি। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম দর্শকদের মধ্যে গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলল। এই শর্টফিল্মটি এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হল ‘বিয়ের প্রথম রাত’। এই ছবির গল্প একটু অন্য ঘরানার। সিরিজটি মূলত মানুষের শরীরের খিদেকে ঘিরে তৈরি হয়েছে। সিরিজের শুরুতে দুই ভাইকে দেখা যাচ্ছে। ছোট ভাই বড় ভাইয়ের কাছে নিজের বিয়ের কথা জানায়। সেই মতো শুরু হয় তার পছন্দের মেয়ের সঙ্গে সম্বন্ধ করা। এরপর তাদের বিয়ে হয়। তারা দুজন দুজনের সঙ্গে বেডরুমে ঘনিষ্ঠ হয়। অন্যদিকে ওই যুবকের দাদা এবং তার কমবয়সী শাশুড়ির মধ্যেও শরীরের খেলা সম্পন্ন হয়। এভাবেই এই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

এই ছবিতে রয়েছে গরমাগরম বেডরুমের দৃশ্য। আর সেই দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী ও অভিনেতারা। তাদেরকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। সেই কারণেই আবেদনশীল দৃশ্যে ভরপুর এই স্বল্পদৈর্ঘ্যের ছবি এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ছবিটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ইউটিউবে ‘এফডব্লিউএফ বাংলা ফিল্মস’ চ্যানেলটিতে যেতে হবে।

Avatar
HoopHaap Digital Media

...