Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Short Film: গল্পের পরতে পরতে রগরগে ঘনিষ্ঠতার হাতছানি, ব্যাপক ভাইরাল এই বাংলা শর্ট ফিল্ম

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

বিনোদন ইন্ডাস্ট্রিতে ডিজিটালাইজেশন হতে নতুন নতুন আরো দিক খুলে গিয়েছে। ওয়েব সিরিজের (Web Series) মতো এখন জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মও (Short Film)। থিয়েটার, সিরিয়াল, সিনেমার মতো বিনোদন আধুনিক হতেই জায়গা পাচ্ছে শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজ। বিশেষ করে অ্যাডাল্ট গল্পের চাহিদা ক্রমেই বেড়ে চলেছে দর্শক মহলে। আর এখন বাংলা শর্ট ফিল্মও (Bengali Short Film) রীতিমতো কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া।

হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। অবসর সময়টুকুতে এখন বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: অষ্টম পাশ যোগ্যতায় গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, এই ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র

তেমনি আবার অনেক মিউজিক ভিডিও বা শর্ট ফিল্মও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল। তবে বর্তমানে যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটি বাংলা ভাষায়। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে।

Read More: দামি বাইকের সব ফিচার্স রয়েছে কম বাজেটের এই ই-স্কুটারে, মাত্র ৯৯৯ টাকায় চলছে বুকিং

সম্প্রতি এমনি একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। শর্ট ফিল্মটির নাম ‘বিশ্বাসঘাতক স্ত্রী’। রেনবো ফিল্ম ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। মাত্র এক মাস আগেই ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই ছয় হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে শর্ট ফিল্মটিতে। তাই আর দেরি না করে ঝটপট দেখে ফেলুন এই বাংলা শর্ট ফিল্মটি।

Avatar
HoopHaap Digital Media

...