Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: স্বামীর অনুপস্থিতিতে নির্লজ্জতার সীমা ছাড়াল স্ত্রী, প্রাইভেসি খুঁজে দেখুন এই ওয়েব সিরিজ

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

যুগের সঙ্গে সঙ্গে আধুনিকতার ছোঁয়া বিনোদন ইন্ডাস্ট্রিতে খুবই স্পষ্ট ভাবে লেগেছে। মঞ্চ ভিত্তিক শো থেকে সরে এসে দর্শকদের এখন নতুন আগ্রহের বিষয় হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনও সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠছে। সিনেমা থেকে শর্ট ফিল্ম, ওয়েব সিরিজ (Web Series) সবকিছুর খোঁজ এখন পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মেই। বিশেষ করে ডিজিটাল মাধ্যমে নিত্য নতুন প্ল্যাটফর্ম গজিয়ে ওঠায় সেখানেই দেখা যাচ্ছে ওয়েব সিরিজ।

বিনোদনের সম্পূর্ণ নতুন একটি মাধ্যম হল ওয়েব সিরিজ। সিরিয়াল যেমন ধারাবাহিক ভাবে সম্প্রচারিত হয় টেলিভিশনে, ওয়েব সিরিজেরও তেমনি একাধিক পর্ব নিয়ে এক একটি সিজন লঞ্চ হয় OTT প্ল্যাটফর্মে। বর্তমানে ওয়েব সিরিজের কনসেপ্ট গুলি এতটাই সুন্দর হচ্ছে যে ক্রমেই দর্শক বেড়ে চলেছে ওয়েব সিরিজের। আসলে একটি প্ল্যাটফর্মেই রোম্যান্টিক, কমেডি, থ্রিলার, হরর সহ বিভিন্ন ঘরানার ওয়েব সিরিজ উপলব্ধ হওয়াতে এই মাধ্যমের প্রতিই দর্শকদের আগ্রহ এবং ভালোবাসা দিন দিন বেড়েই চলেছে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

ওয়েব সিরিজ এত জনপ্রিয় হওয়ার পেছনে আরো একটি কারণও রয়েছে। অ্যাডাল্ট কনটেন্টও এখন উপলব্ধ রয়েছে কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে। এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। বড়পর্দায় এই ধরণের কনটেন্ট দেখার একাধিক বিধি নিষেধ রয়েছে। সেন্সরের কাঁচি এক্ষেত্রে একটা বড় সমস্যা। তাই এই ধরণের গল্পের ক্ষেত্রে ওয়েব সিরিজের উপরেই নির্ভর করতে হয় উৎসাহীদের। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

সম্প্রতি এমনি একটি প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। অতরঙ্গি প্ল্যাটফর্মে একটি নতুন ওয়েব সিরিজ লঞ্চ হতে চলেছে। মাত্র চার মাস আগেই ‘রাত কি বাত’ নামে একটি ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। সিরিজের গল্প অনুযায়ী, এক ব্যক্তি বিদেশে যাওয়ায় তাঁর স্ত্রী অতিরিক্ত স্বাধীনতা পেয়ে সীমা ছাড়িয়ে বসেন। ট্রেলারে ইতিমধ্যেই ৭ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে। অতরঙ্গি প্লাটফর্মে সাবস্ক্রিপশন নিয়েই এই সিরিজটি দেখতে পারবেন দর্শক।

Avatar
HoopHaap Digital Media

...