Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Short Film: সন্তান সুখ পেতে পুরনো বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই শর্টফিল্ম

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে নেট মহলে। বিনোদন জগতে স্বল্প দৈর্ঘ্যের ছবির চল বহু আগে থেকেই ছিল। তবে পূর্ণ দৈর্ঘ্যের ছবির মতো অতটা জনপ্রিয়তা সেভাবে পায়নি শর্ট ফিল্ম। কিন্তু সোশ্যাল মিডিয়ার খ্যাতি বাড়তে ভার্চুয়াল জগতে ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে এই ধরণের বিনোদনের। বহু মানুষই শর্ট ফিল্মের দিকে ঝুঁকছেন। হাতে যখন সময় কম সে সময়ে ঝটিতি বিনোদনের জন্য শর্ট ফিল্মের প্রতিই এখন ভরসা রাখছে অধিকাংশ মানুষ।

কর্মব্যস্ততার মধ্যে যেটুকু ফাঁকা সময় পাওয়া যায় সেই সময় টুকুতে পছন্দের বিনোদন খোঁজে প্রত্যেকটি মানুষ। কেউ সময় বের করে ছোটেন প্রেক্ষাগৃহে, কেউ নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট। এমনকি শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

ওয়েব সিরিজে অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

ইউটিউবে বাংলা শর্ট ফিল্মের ব্যাপক চাহিদা রয়েছে। এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মটির খোঁজ দেওয়া হয়েছে সেটি শেয়ার করা হয়েছে এডি ফিল্মস প্রোডাকশন নামে একটি ইউটিউব চ্যানেলে। ‘হঠাৎ বসন্ত’ নামে শর্ট ফিল্মটির গল্পটি চার বছরেই ৫৫ লক্ষ দর্শকের কাছে পৌঁছে গিয়েছে। শর্ট ফিল্মের গল্প অনুযায়ী, একটি মেয়ে তার কলেজের বন্ধুর ভালোবাসা প্রথমে ফিরিয়ে দিলেও পরে তারই দ্বারস্থ হয়। বিয়ের পরে মেয়েটি মা হতে না পারায় ভেঙে যায় তার বিয়ে। এরপরে পুরনো বন্ধুর সঙ্গেই সম্পর্কে লিপ্ত হয়ে সন্তান ধারণ করে মেয়েটি। শর্ট ফিল্মটির পরিচালনা, গল্প সবকিছুই দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

Avatar
HoopHaap Digital Media

...