Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Tiyasha Lepcha: পুজোর রাতে ‘ওটা’ ছাড়া চলে না: তিয়াশা রায়

Avatar

Susmita Kundu

Follow
Advertisements

মনে আছে ‘কৃষ্ণকলি’র শ্যামাকে? অভিনেত্রী তিয়াসা লেপচার কৃষ্ণকলি ছিল প্রথম কাজ। আর প্রথম কাজেই ব্যাপক পরিচিতি পান তিনি। এমনকি, এই কৃষ্ণকলি ধারাবাহিকের সময় কাল তাকে যেমন অনেক কিছু দিয়েছে তেমনই জীবন থেকে অনেক অঙ্ক মুছে দিয়েছে। জি বাংলার ধারাবাহিকে হাতেখড়ি হয় স্বামী সুবানের হাত ধরে। মেগা ধারাবাহিক চলতে চলতেই সম্পর্কের মাঝে আসে বিচ্ছেদ, এবং সেই বিচ্ছেদ একেবারে ডিভোর্স পর্যন্ত গড়ায়। তাই এই বছরের পুজো সুবানকে ছাড়াই কাটবে অভিনেত্রী তিয়াসার। কী ভাবছেন পুজো নিয়ে তিনি?

সূত্রের খবর, কৃষ্ণকলি শেষের পর একটা ব্রেক পান।সোশ্যাল মিডিয়া করেন দাপিয়ে। এবার ফের ফিরেছেন ধারাবাহিকে। ইতিমধ্যে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। শুধু শ্যুটিং নয়, অভিনেত্রী কলকাতার বুকে একটা ফ্ল্যাট কিনে নিয়েছেন। এবার পালা সেই ফ্ল্যাট সাজানোর। আপাতত শ্যুটিং আর ফ্ল্যাট নিয়েই ব্যস্ত তিনি। তাহলে পুজো সেলিব্রেশনের কি হবে?

সম্প্রতি, অভিনেত্রী এক সংবাদমাধ্যমে জানান যে পুজোর চারটে দিন সোজা গোবরডাঙ্গা। পরিবারের সঙ্গে সময় কাটানোর আনন্দই আলাদা। যদিও পঞ্চমী পর্যন্ত বিভিন্ন পুজো মঞ্চ উদ্বোধনী কাজ আছে, অর্থাৎ ফিতে কাটার। এইসব হয়ে গেলেই সোজা বাড়ি।

নিজের বাড়ি যাওয়া মানেই পেট ভরে নানান স্বাদের খাবার খাওয়া। কারণ সারাবছর চলে ডায়েট, সেখানে পুজোর কটা দিন নো ডায়েট। এদিন অভিনেত্রী পুজোর ভোজন প্রসঙ্গে জানান যে তার ডায়েটিশিয়ান বলেছেন পুজোর চারটে দিন সারা সময় ফল খেতে হবে, তবেই রাত্রে বিরিয়ানি পাওয়া যাবে। এভাবে খেলে ব্যালান্স হবে। চাইলে আপনিও ফ্রুট ডায়েট করে রাতে লোভনীয় খাবার খেতে পারেন।ঘটনা হল অভিনেত্রী তিয়াসা’র প্রিয় খাবার হল – বিরিয়ানি। এই এটা ছাড়া তার একেবারে চলে না।