Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘বন্ধু আছি’ সংগঠনের মধ্যে দিয়ে করোনা রোগীদের পাশে দাঁড়ালেন অঙ্কুশ, বিক্রম, অনীক

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

যখন সারা দেশ সহ রাজ্যে চলছে করোনার দাপট, ঠিক তখনই গোটা টলিউড ইন্ডাস্ট্রি কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে। সৃজিত, স্বস্তিকা, ঋতুপর্ণা, পরমব্রত থেকে শুরু করে ছোট পর্দার দিব্যজ্যোতি পর্যন্ত এই মহামারীতে ঝাঁপিয়ে পড়েছে করোনা রুগীদের পাশে দাড়ানোর জন্য। এবারে ইন্ডাস্ট্রির তিন জনপ্রিয় মুখ উদ্যোগ নিয়েছেন করোনা রুগীদের সেবার্থে।

সম্প্রতি, অঙ্কুশ হাজরা ( Ankush Hazra), টেলি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ( Bikram Chatterjee) যোগদান করেছেন গায়ক অনীক ধরের ( Aneek Dhar) এর সংগঠন ‘বন্ধু আছি’র সঙ্গে। কী কাজ এই সংগঠনের? বাড়িতে থাকা করোনা রোগীদের কাছে পুষ্টিকর খাবার পৌঁছে দেওয়ার কাজ করবে ‘বন্ধু আছি’ সংগঠন।

এদিন সন্ধ্যেবেলা নিজের ইনস্টাগ্রামে জানিয়ে দিয়েছেন অঙ্কুশ তাদের পরবর্তী কাজ প্রসঙ্গে। অভিনেতা অঙ্কুশ বলেন যে কলকাতার বিভিন্ন অঞ্চলে করোনা আক্রান্তদের বাড়িতে বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগে শামিল হয়েছেন তিনি। তিনি, অনীক ও বিক্রম ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবের সহায়তায় এই লড়াইয়ে যুক্ত হয়েছেন।

 
View this post on Instagram
 

A post shared by Ankush (@ankush.official)

এই ভিডিওর পাশাপাশি তিনি একটি যোগাযোগ নম্বর দেন, যার সাহায্যে সাধারণ মানুষ পৌঁছে যেতে পারে বন্ধু আছি সংগঠনের সঙ্গে। এদিন অঙ্কুশ জানান, ‘আপনাদের সমর্থনও আমাদের লাগবে। আসুন এই রুক্ষ সময়ে সকলে একসঙ্গে মিলে একটা সুন্দর পৃথিবী গড়ে তুলি।’’ সেই সঙ্গে তিনি জানিয়ে দেন তাঁদের সঙ্গে যোগাযোগের নম্বর ৯৩৩০৩৬৬৫৪০।” বুধবারই অনীক জানিয়েছেন যে আপাতত দক্ষিণ কলকাতার দিকেই ফোকাস করা হচ্ছে। মূলত গড়িয়া থেকে পার্ক সার্কাস ও টালিগঞ্জ থেকে ভবানীপুর। কিন্তু, ফোন করলেই কি মিলবে খাবার? না। দিতে হবে করোনার রিপোর্ট ও আধার কার্ড।

Avatar
HoopHaap Digital Media

...