Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Video: প্রতি দৃশ্যে ভরপুর উত্তেজনা, ঘনিষ্ঠ রোম্যান্স দিয়ে ঠাসা এই ৫ ভোজপুরি ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

সম্প্রতি বাংলা, হিন্দি সিনেমার পাশাপাশি ভোজপুরি সিনেমাও কিন্তু মানুষের মনে বেশ জায়গা করে নিচ্ছেন। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা নিজেরা নিজেদের গুণের জোরেই কিন্তু মানুষকে এতটা ভালোবাসা দিতে পারছেন, তাদের অসাধারণ নাচ অসাধারণ অভিনয় ক্ষমতা এবং গান এত ভালোবাসা পাচ্ছে মানুষের, যে সত্যিই বলার কথা নয়।

১) সম্প্রতি মোনালিসার যে অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে তার স্বামী বিক্রান্ত সিং এর সঙ্গেই তাকে স্ক্রীন শেয়ার করতে দেখা গেছে। তাদের অসাধারণ দেখতে লাগছে দুজনকে এখানে একেবারে মাখোমাখো দৃশ্য দুজনকেই সুন্দর অভিনয় করতে দেখা যাচ্ছে, রাত্রিবেলা রোমান্টিক মুডে রয়েছেন অভিনেতা অভিনেত্রী। সিনেমার নাম ‘পাকিস্তান মেয়ে জয় শ্রীরাম’। ২০১৭ সালে রিলিজ হয়েছিল। গানের নাম ‘মাল কাচা কাচোয়া’। গানটি নাম ইন্দু সোনালী।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: কম বাজেটে কাটিয়ে আসুন গ্রীষ্মের ছুটি, রইল ৩ অজানা স্বর্গরাজ্যের সন্ধান

গানটি লিখেছেন রামাকান্ত প্রসাদ। ইশতার রিজিওনাল নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছয় বছর আগে ইউটিউবের মাধ্যমে দেওয়া হয়েছিল। ভিডিওটি কুড়ি লক্ষ এরো বেশি মানুষ দেখে ফেলেছেন। গোলাপি রঙের শাড়িতে মোনালিসাকে ভীষণ সুন্দর লাগছে সেক্ষেত্রে নায়ক কিন্তু একেবারে খালি গায়ে, তাহলে বুঝতে পারছেন, কতটা রোমান্স তৈরি হয়েছে দুজনের মধ্যে দেরি না করে আপনিও দেখে নিন অসাধারণ এই নাচের ভিডিওটি।

২) ভোজপুরি সিনেমার অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব, পবন সিং, আরো অনেকে কিন্তু তার মধ্যেও নিজের একটা অসাধারণ জায়গা করে নিয়েছেন রিতেশ পান্ডে। রিতেশ পান্ডে যে কোন নায়িকার সঙ্গে কিন্তু বেশ স্বচ্ছন্দ তার অসাধারণ অভিনয়ের ক্ষমতার জোরে তিনি মানুষের মনের মধ্যে পৌঁছে গেছেন আম্রপালি থেকে শুরু করে যে কোন নায়িকার সঙ্গে তিনি দুর্দান্ত জুটি বেঁধে কাজ করেছেন। একটা হালকা কমলা রঙের শিফন শাড়ি পরে খুব সুন্দর লাগছে অভিনেত্রীর শুভি শর্মাকে। বাঙালি গৃহবধূর মত লাগছে, আর তার কাছে কান ধরে ক্ষমা চাইছেন, সকলের প্রিয় অভিনেতা রীতেশ পান্ডে।

Read More: কচি বউ’কে ঘুম পাড়াতে মাঝরাতে এসবও করছেন কাঞ্চন! দেখুন বেডরুমের ভিডিও

দুর্দান্ত রোমান্টিক মানুষ ভীষণ পছন্দ করেছেন তা কিন্তু বোঝাই যাচ্ছে। তিন বছর আগে প্রায় এক লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ইন্টারটেন রঙ্গিলা নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

৩) নিরাহুয়ার সাথে উদ্দাম নাচলেন অক্ষরা সিং৷ ‘দেখাল কারি কাম জি’ গানের সঙ্গে তাদের অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। গানটি গেয়েছেন নিরাহুয়া এবং প্রিয়াঙ্কা সিং। ‘এস আর কে মিউজিক ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি অনেকের কাছে পৌঁছে গেছে। ৯ মাসে প্রায় ৮৩ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে। ‘জান লেবু কা’ ছবির এই গান, এটি পরিচালনা করেছেন দিনকর কাপুর, আর প্রযোজক শ্রে শ্রীবাস্তব। আপনিও দেখে নিন ভিডিও –

৪) সম্প্রতি আম্রপালীর সঙ্গে অসাধারণ নেচেছেন, খাটিয়ায় শুয়ে আম্রপালি আমাদের সকলের প্রিয় অভিনেতা খেসারি। টুকটুকে লাল শাড়িতে আম্রপালিকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। ‘আশিকি’ সিনেমার ‘শাড়ি কি পালাট’ এই গানের সঙ্গে অসাধারণ এসেছে দুজনে। গান গেয়েছেন খেসারি লাল আর শিল্পী রাজ। ‘রঙ্গিলা এন্টারটেইন’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এক কোটি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন এবং অনেকেই কমেন্ট করে বাহবা জানিয়েছেন। খেসারি লাল এর সঙ্গে অন্য কাউকে কিন্তু যদি বেশ ভালো লাগে কিন্তু আম্রপালী জুটি যেন আলাদা মাত্রাতেই নিয়ে যায়। তবে আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ নাচের ভিডিও।

৫) ‘রাজাবাবু’ নামের সিনেমার অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, যে নিরাহুয়ার সঙ্গে মোনালিসা খুব রোমান্টিক ভাবে একটা নাচ পরিবেশন করেছেন। ওয়েভ মিউজিক নামক ইউ টিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে সাত বছর আগে ভিডিওটি ১৯ লাখ ভিউজ হয়েছে। হিলি পালং কে প্লে গানের সাথে নাচলেন তারা। গান গেয়েছেন কল্পনা আর ছোটে বাবা।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...