Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Neel Bhattacharya: কি কারণে পুজোয় নিজেকে বেঁধে রাখতে চান নীল!

Avatar

Susmita Kundu

Follow
Advertisements

প্রায় ১২ বছরের বেশি সময় ধরে একে-অপরকে চেনা জানা, তারপর প্রেম, শেষে বিয়ে। এই মুহূর্তে, টলিপাড়ার হিট জুটি নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। একসঙ্গে স্ক্রিন শেয়ার না করলেও সোশ্যাল মিডিয়ায় দুজনেই হিট। মাঝে মধ্যেই রিল ভিডিও বানিয়ে দর্শকদের মধ্যে স্পেশ্যাল জুটি হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন,এমনকি একসঙ্গে প্রোডাকশন হাউস পর্যন্ত খুলে ফেলেছেন। এই দুই স্পেশ্যাল জুটির পুজো প্ল্যান কি? সম্প্রতি, এক সংবাদমাধ্যমে নীল তার পুজোর প্ল্যান নিয়ে খোলাখুলি আড্ডা দেন। চলুন দেখে নিই কি কি বললেন টেলিভিশনের চার্মিং, হ্যান্ডসাম অভিনেতা নীল।

অভিনেতার কথায়, পুজোয় প্রতিবার অনেক অনেক ড্রেস হয়। এমনিতেই সারা বছর তৃণার সঙ্গে মিলে চলে দেদার শপিং। তবে, অনলাইন শপিং বেশি হয়। এবছরেও হয়েছে প্রায় ৮-১০টা জামা। একই সঙ্গে মা, বউ ও শাশুড়ি মায়ের জন্য নিজে হাতে পোশাক কিনেছেন।

অভিনেতার কথায় তার বাঁধাধরা ড্রেস ডিজাইনার আছেন, তার হাত দিয়েই সকলের জন্য পোশাক তৈরি করেন আবার নিজের পোশাকও তার থেকেই ডিজাইন করেন। নীলের সঙ্গে পাল্লা দিয়ে তৃণাও কাস্টোমাইজ ড্রেস তৈরি করেন।

নাহ্ শুধু ড্রেস নিয়ে নয়, পুজোর প্রেম আড্ডা নিয়েও নীল অকপট। অভিনেতার কথায়, বিয়ের পর থেকে অন্য কোনও প্রেমের কথা তার আর মনে নেই। তিনি নাকি সব ভুলে গিয়েছেন। তাহলে কি তৃণা নীলকে চোখে হারান? এর উত্তরে নীল জানিয়েছিলেন যে সব বউই তাঁদের বরকে নিয়ে একটু পজেসিভ হয়। তাই সুখ-শান্তিতে থাকতে গেলে এ সব ভুলে যাওয়াই ভাল। তিনি নিজেকে বেঁধে রাখতে চান তৃণার সঙ্গে। যুদ্ধ নয়, শান্তি চান।