Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

বাবার বয়সী সঙ্গীত পরিচালকের থেকে কুপ্রস্তাব! ভয়াবহ ঘটনা শেয়ার করলেন গায়িকা উজ্জয়িনী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা সঙ্গীত জগতের একজন উজ্জ্বল তারকা উজ্জ্বয়িনী মুখোপাধ্যায় (Ujjaini Mukherjee)। তাঁর সুরেলা কণ্ঠ বিগত দু দশক ধরে মন জয় করে আসছে সঙ্গীত প্রেমীদের। বাংলার পাশাপাশি মুম্বইতেও নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন তিনি। গান তাঁর ধ্যান জ্ঞান। এই গানের জন্য অনেক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়েও যেতে হয়েছে উজ্জয়িনীকে। এমনকি বিনোদন ইন্ডাস্ট্রির অন্ধকার দিকটাও দেখেছেন তিনি।

নিজের জীবনের সেই ঘটনাটি একবার শেয়ার করেছিলেন উজ্জয়িনী। তখন তাঁর বয়স মাত্র ১৭ বছর। মুম্বইয়ের একটি রিয়েলিটি শোতে গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন তিনি। পড়াশোনাতেও খুব ভালো ছিলেন গায়িকা। কলকাতার এক নামী ইংরেজি মিডিয়াম স্কুলের ছাত্রী ছিলেন তিনি। শুধু তাই নয়, ক্লাসে প্রথমও হতেন তিনি। মুম্বইয়ের রিয়েলিটি শো টিতে গিয়েছিলেন উজ্জয়িনী। সেখানে এক খ্যাতনামা সঙ্গীত পরিচালক তাঁকে নিজের ছবিতে গান গাওয়ার সুযোগ দিয়েছিলেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
বাবার বয়সী সঙ্গীত পরিচালকের থেকে কুপ্রস্তাব! ভয়াবহ ঘটনা শেয়ার করলেন গায়িকা উজ্জয়িনী

মাত্র ১৭ বছর বয়সেই এত বড় সুযোগ পেয়ে যাওয়াটা উজ্জয়িনীর কাছে ছিল অভাবনীয় ব্যাপার। কিন্তু তারপরেই তাঁর সঙ্গে যে ঘটনাটি ঘটেছিল তা হতভম্ব করে দিয়েছিল গায়িকাকে। পরবর্তীকালে উজ্জয়িনী জানিয়েছিলেন, মুম্বইয়ের একটি হোটেলে তিনি একা ছিলেন সেদিন। তখন বেজেছিল রাত বারোটা। তখনই ওই সঙ্গীত পরিচালক তাঁকে ফোন করেছিলেন। গায়িকা জানান, ওই সঙ্গীত পরিচালক ভাঙা ভাঙা বাংলায় কথা বলতে বলতে হঠাৎ বলে বসেন, ‘আই লাভ ইউ’।

বাবার বয়সী একজন মানুষের মুখে এমন কথা শুনে বাক্যহারা হয়ে গিয়েছিলেন উজ্জয়িনী। কোনো রকমে তিনি বলতে পেরেছিলেন, ‘কিন্তু স্যার আমি আপনাকে সম্মান করি’। আর কোনো কথা তাঁদের মধ্যে হয়নি। তারপরেও তাঁদের দেখা হয়েছিল। কয়েক মাস পরে একটি অনুষ্ঠানে ওই সঙ্গীত পরিচালকের সঙ্গে আবারো দেখা হয়েছিল উজ্জয়িনীর। সে সময়ে তাঁর ব্যবহারে সম্পূর্ণ পরিবর্তন দেখতে পেয়েছিলেন তিনি। তবে উজ্জয়িনীকে দিয়ে নিজের ছবিতে গানও গাইয়েছিলেন ওই সঙ্গীত পরিচালক। উজ্জয়িনী বলেন, ওই ঘটনা তাঁকে শিখিয়েছিল, কীভাবে প্রতিবাদ করে সম্মানের সঙ্গে কাজ করতে হয়।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...