Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

মেয়ের শ্বশুরবাড়িতে মায়ের অবৈধ সম্পর্ক, ঘাম ছুটিয়ে দেবে সাহসী এই ওয়েব সিরিজ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আধুনিকতার সঙ্গে পাল্লা দিয়ে বিনোদনের মাধ্যম যত আধুনিক হয়ে উঠছে ততই দর্শকদের পছন্দের তালিকায় ঢুকে পড়ছে একটার পর একটা ওয়েব সিরিজ (Web Series)। প্রথম সারির বেশ কয়েকটি OTT প্ল্যাটফর্ম (OTT Platform) এখন বাজার কাঁপাচ্ছে। বিগত দু তিন বছর ধরেই এই প্ল্যাটফর্মগুলি মানুষকে নিত্য বিনোদন দিয়ে আসছে হরেক রকমের ওয়েব সিরিজের মধ্যে দিয়ে। তবে এই প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু নতুন প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে যেগুলির জনপ্রিয়তাও কিন্তু দেখার মতো। মূলত অ্যাডাল্ট কনটেন্টের জন্যই এত রমরমা এইসব OTT প্ল্যাটফর্মগুলির।

অ্যাডাল্ট অর্থাৎ ‘ইরোটিক’ ওয়েব সিরিজের চাহিদা বর্তমানে বিশেষ ভাবে লক্ষ্য করা যাচ্ছে দর্শক মহলে। ওয়েব দুনিয়ায় সেন্সরের কড়াকড়ি না থাকায় এখানে এই ধরণের গল্প পরিবেশন করাটাও তুলনামূলক সহজ। আর এই বিপুল চাহিদা সামাল দিতেই লঞ্চ হচ্ছে একের পর এক OTT প্ল্যাটফর্ম। এর মধ্যে ULLU নামের OTT প্ল্যাটফর্মটি বিশেষ ভাবে জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। যারা বোল্ড কনটেন্ট দেখতে পছন্দ করেন তাদের মধ্যে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্মটি ক্রমেই জনপ্রিয়তা লাভ করছে।

মেয়ের শ্বশুরবাড়িতে মায়ের অবৈধ সম্পর্ক, ঘাম ছুটিয়ে দেবে সাহসী এই ওয়েব সিরিজ

ULLU নামক OTT প্ল্যাটফর্মটি অবশ্য বেশ কয়েক বছর আগেই লঞ্চ হয়েছে। তবে জনপ্রিয়তা পেয়েছে ধীরে ধীরে। এখন এই প্ল্যাটফর্মের একটা বড় সংখ্যক দর্শক রয়েছে। কয়েক বছর বা কয়েক মাসের পুরনো থেকে নতুন ওয়েব সিরিজ গুলিও বেশ জনপ্রিয় হচ্ছে দর্শক মহলে। এই প্রতিবেদনে এমনি আরেকটি ওয়েব সিরিজের খোঁজ দেব যেটিও দর্শকদের বিশেষ প্রিয়। গল্পের পরতে পরতে বোল্ড অন্তরঙ্গ দৃশ্য, পরকীয়া সম্পর্কের নিষিদ্ধতার হাতছানি দর্শকদের উত্তেজিত করতে বাধ্য। তবে বাড়ির সকলের সামনে ভুলেও নয়। একান্তে বসে উপভোগ করার মতো ওয়েব সিরিজ এটি।

সিরিজটির নাম চরম সুখ: ‘মা দেবরানী বেটি জেঠানি’। সিরিজের গল্প অনুযায়ী, মেয়ের দেওরের সঙ্গেই অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন তার মা। তারপর মা মেয়ে দুই জা হয়ে থাকতে শুরু করেন একই বাড়িতে। মিষ্টি বসু এবং প্রিয়া নিজেদের অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। এক বছর আগে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজটি দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এখনো পর্যন্ত দর্শকদের মধ্যে বেশ চর্চায় রয়েছে সিরিজটি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...