Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

এক রাতের ভাড়া ছয় লাখ! একনজরে ঘুরে দেখুন রাজকুমার-পত্রলেখার রাজকীয়-বিলাসবহুল বিয়ের ভেনু

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

15 ই নভেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন রাজকুমার রাও (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)। চলতি বছরে এখনও অবধি সবচেয়ে দামী বিয়ে ছিল রাজকুমার ও পত্রলেখার বিয়ে। 13 ই নভেম্বর দুজনের এনগেজমেন্ট হয়েছে। তার সাথেই সামনে এসেছে বিয়ের ভেনু ‘ওবেরয় সুখবিলাস’ হোটেল অ্যান্ড রিসর্টের বিভিন্ন ছবি।

‘ওবেরয় সুখবিলাস’-এর ওয়েবসাইট অনুসারে হিমাচলের পদতলে আট হাজার একর জায়গা নিয়ে অবস্থিত এই রিসর্ট। এটিকে ঘিরে রয়েছে চন্ডীগড়ের বিখ্যাত সিসওয়ান ফরেস্ট রেঞ্জ। বিলাসবহুল এই রিসর্টে রয়েছে প্রাইভেট পুল, ওয়েলনেস ইকুইপমেন্টস। রয়েছে বিভিন্ন ধরনের কুইজিন। হোটেলে রয়েছে চার ধরনের রুম। প্রত্যেক রুমের ভাড়া আলাদা। সবচেয়ে কম ভাড়ার রুমের এক রাতের ভাড়া প্রায় 37 হাজার 500 টাকা। প্রাইভেট পুল সহ ফরেস্ট টেন্টের এক রাতের ভাড়া 75 হাজার টাকা। প্রাইভেট পুল সহ লাক্সারি ভিলার ভাড়া দুই লাখ প্রতি রাতে। কোহিনূর ভিলার ভাড়া এক রাতে ছয় লাখ।

রাজকুমার ইন্সটাগ্রামে তাঁদের বিয়ের ছবি শেয়ার করেছেন। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি পত্রলেখার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। তাঁরা দুজনেই যথেষ্ট খুশি। রাজকুমারের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি ও লাল পাগড়ি। পত্রলেখা পরেছিলেন লাল রঙের লেহেঙ্গা-চোলি। তিনি বাঙালি মেয়ে। তাই তাঁর হাতে ছিল শাঁখা-পলা। ছবিগুলি শেয়ার করে রাজকুমার লিখেছেন, এগারো বছরের ভালোবাসা ও বন্ধুত্বের পর অবশেষে তিনি ও পত্রলেখা বিয়ে করলেন। পত্রলেখা তাঁর জীবনকে পরিপূর্ণ করেছেন বলে জানিয়েছেন রাজকুমার। পত্রলেখার স্বামী হিসাবে তিনি গর্বিত অনুভব করছেন। রাজকুমারের ছবির নিচে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), অর্জুন বিজলানি (Arjun vijlani), মৌনী রায় (Mouni Ray), শ্রুতি হাসান (Shruti Hassan) সহ একাধিক বলিউড তারকা। শুভেচ্ছাবার্তা এসেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের তরফেও।

রাজকুমার ও পত্রলেখার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারহা খান (Farha Khan), হুমা কুরেশি (Huma Qureshi), মুদাস্সর আজিজ (Musassar Aziz), অমর কৌশিক (Amar Kaushik), অদিতি রাও হায়দারি (Aditi Rao Hydari)-রা।

 
View this post on Instagram
 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

Avatar
HoopHaap Digital Media

...