Advertisements

Urfi Javed: শরীরের অর্ধেকও পড়ছে না ঢাকা, কোনোরকমে হাত দিয়ে লজ্জা নিবারণ করলেন উরফি জাভেদ

Nirajana Nag

Nirajana Nag

Follow

যত দিন যাচ্ছে, শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছেন উরফি জাভেদ (Urfi Javed)। আগে তাঁর পোশাকে থাকত বৈচিত্র্য। বিভিন্ন ধরণের জিনিসপত্র দিয়ে পোশাক তৈরি করে পরতে দেখা যেত উরফিকে। সেগুলিকে ঠিক পোশাক না বলা গেলেও তাঁর ক্রিয়েটিভিটি নজর কেড়ে নিত মানুষের। কিন্তু সময় এগোনোর সঙ্গে সঙ্গে বদল এসেছে উরফির ফ্যাশন, পোশাকে। আগের থেকে যেমন খোলামেলা হয়েছেন তিনি, তেমনি মাঝেমধ্যেই অশ্লীলতার সীমা ছাড়িয়ে যান উরফি।

উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ভিন্ন ধরণের পোশাক, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। তবে এখন তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে যেতেই সেটার সদ্ব্যবহার করতে দেরি করেননি উরফি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

সম্প্রতি ফের একটি পোশাকের কারণে চর্চায় উঠে এসেছেন উরফি। একটি গোলাপি রঙের স্যাটিনের পোশাক পরেছেন তিনি। শর্ট স্কার্টটি বেশ সুন্দর হলেও যত গণ্ডগোল সব ঊর্দ্ধাঙ্গেই। বক্ষযুগলের একদিক ঢেকেছে একটি বড় আকারের গোলাপ দিয়ে। কিন্তু আরেক দিকে পোশাকের লেশমাত্র নেই। হাত দিয়ে ঢাকা দিয়েই লজ্জা নিবারণ করতে দেখা গিয়েছে উরফিকে। কিন্তু এমন অর্ধ উন্মুক্ত পোশাকেই দিব্যি ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি।

গতে বাঁধা জীবনের বাইরে চলতেই অভ্যস্ত উরফি জাভেদ। যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। এমনকি ধর্মীয় ফতোয়া জারি হয়েছে তাঁর নামে। পেয়েছেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই। প্রায় দিনই তাঁর ‘উদ্ভট’ পোশাক উঠে আসে সংবাদ শিরোনামে। তেমনি চর্চায় থাকে উরফির সোশ্যাল মিডিয়া পোস্টও। এক সময় তীব্র সমালোচনার শিকার হয়েছিলেন উরফি। এমনকি পেয়েছিলেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে বদলানো যায়নি। তিনি নিজের ছন্দেই জীবন বাঁচেন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow