Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Urfi Javed: টপলেস অবস্থায় শুধু সেলোটেপ জড়ানো! শালীনতার মাত্রা ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

যত দিন যাচ্ছে ততই বেপরোয়া হয়ে উঠছেন উরফি জাভেদ (Urfi Javed)। অভিনয়ে এখন আর দেখা যায় না তাঁকে।প্রচারে আসতে তাঁর ভরসা স্রেফ নিজের পোশাক আশাক। অদ্ভূত ধরণের ফ্যাশনের জন্যই আজ এত পরিচিতি উরফির। আর তিনি খুব ভালো ভাবেই জানেন, লাইমলাইট ধরে রাখতে নিজের পোশাক, ফ্যাশনেই আরো বৈচিত্র্য আনতে হবে তাঁকে। আর এই করতে গিয়ে টপলেস হতেও কোনো সমস্যা নেই উরফির।

মূলত হিন্দি টেলিভিশন তারকা হলেও উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ‘হটকে’ পোশাক পরার ধরণ, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। এমনকি বিগ বসের ঘর থেকে সবার আগে বিতারিত হলেও বাকিদের তুলনায় এখন উরফির খ্যাতি বেশি। তবে তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে গিয়েছেন উরফি। সেটা আর সহজে ছেড়ে দিতে রাজি নন তিনি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

Urfi Javed: টপলেস অবস্থায় শুধু সেলোটেপ জড়ানো! শালীনতার মাত্রা ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ

ফ্যাশন নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। সাইকেলের চেন থেকে শুরু করে বস্তা, সেফটি পিন, ফুল, সেলোটেপ, নিজের ছবি, হাওয়াই মিঠাই সবকিছু দিয়েই পোশাক বানিয়ে ফেলেছেন তিনি। তবে সেগুলিকে আদৌ পোশাক বলা যায় কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। সম্প্রতি উরফির এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে কার্যত লজ্জায় চোখ ঢাকার জোগাড় নেটিজেনদের।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সেলোটেপ নিয়ে সেটি নিজের সর্বাঙ্গে জড়াচ্ছেন উরফি। তাঁর নিম্নাঙ্গে শুধুই একটি অন্তর্বাস। টপলেস অবস্থাতেই স্রেফ সেলোটেপ পেঁচিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন উরফি। কেউ কেউ তাঁর অসীম সাহসের প্রশংসা করেছেন। কেউ আবার ছিছিক্কার জুড়ে দিয়েছেন কমেন্ট বক্সে। দিন দিন শালীনতার মাত্রা ছাড়াচ্ছেন উরফি, এমন কমেন্টও এসেছে। তবে যতই ট্রোল হোক না কেন, কারোর মন্তব্যেই পাত্তা দেন না উরফি।

 
View this post on Instagram
 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...