Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Urfi Javed: পাখা দিয়ে কোনোরকমে ঢাকা বক্ষযুগল, গরমকালে ‘হাওয়া হাওয়াই’ হয়ে হাজির উরফি জাভেদ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

চমক কীভাবে দিতে হয় তা শেখা উচিত উরফি জাভেদের (Urfi Javed) থেকে। তাঁর ফ্যাশন সেন্স, পোশাক আশাক নিয়ে চর্চার অন্ত নেই সোশ্যাল মিডিয়ায়। যত দিন যাচ্ছে ততই ‘উদ্ভট’ হয়ে উঠছে তাঁর পোশাক। কখনো কোনো রকমে আলগা একটি জ্যাকেট জড়িয়ে বেরিয়ে পড়েন জনসমক্ষে, কখনো আবার পেটের মধ্যে দিয়ে বেরোয় ভয়ঙ্কর হাত। দিনকে দিন পোশাকের বৈচিত্র্য বেড়েই চলেছে উরফির।

নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে নিজের কাজ করে চলেছেন উরফি। যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। এমনকি ধর্মীয় ফতোয়া জারি হয়েছে তাঁর নামে। পেয়েছেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই। প্রায় দিনই তাঁর ‘উদ্ভট’ পোশাক উঠে আসে সংবাদ শিরোনামে। তেমনি চর্চায় থাকে উরফির সোশ্যাল মিডিয়া পোস্টও।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Urfi Javed: পাখা দিয়ে কোনোরকমে ঢাকা বক্ষযুগল, গরমকালে 'হাওয়া হাওয়াই' হয়ে হাজির উরফি জাভেদ

সম্প্রতি আবারো ক্যামেরার সামনে দেখা গেল উরফিকে। এবারে তাঁর পোশাক দেখে কার্যত চক্ষু চড়কগাছ নেটিজেনদের। গরমকালে প্রখর রোদে পুড়ছে গোটা দেশ। মুম্বইয়েও দৃশ্যটা একই রকম। তাই নিজের পোশাকের সঙ্গেই ফ্যান লাগিয়ে নিলেন উরফি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে কালো কোঅর্ড সেটে দেখা গিয়েছে তাঁকে। কালো প্যান্টের সঙ্গে কালো ক্রপ টপে দেখা গিয়েছে উরফিকে। টপটপের সামনে আবার দুদিকে দুটি চাকতি বসানো যা সমানে ঘুরেই চলেছে।

উরফির পোশাকের ভাবনা দেখে মাথায় হাত পড়েছে নেটিজেনদের। একজন লিখেছেন, ‘এটা তো পোশাক কম, সায়েন্স প্রোজেক্ট বেশি মনে হচ্ছে’। আরেকজন লিখেছেন, ‘একে কেউ পাগলাগারদে ভর্তি করুন’। তবে কয়েকজন উরফির প্রশংসাও করেছেন। একজন লিখেছেন, ‘একটি বিষয় মানতেই হবে, উরফি কিন্তু বেশ ক্রিয়েটিভ। উনি বড় ফ্যাশন সংস্থার সঙ্গে হাত মেলাতেই পারেন’। উল্লেখ্য, আগামীতে বলিউডে পা রাখছেন উরফি। শোনা যাচ্ছে, ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’ ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে।

 
View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...