Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Urfi Javed: ছোট্ট পোশাকে উন্মুক্ত গোপনাঙ্গ, উরফি জাভেদের ছবি দেখে পাগল ভক্তরা

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

আবারো একেবারে ছোট পোশাকে সকলকে অবাক করে দিলেন উরফি জাভেদ। তিনি আসা মানে এমন নতুন নতুন ছোট ছোট পোশাকে আসবেন আর সমস্ত অনুরাগীদের রীতিমতন ঘাম ঝরিয়ে দেবেন। সম্প্রতি একটি মাল্টি কালারের টু পার্ট পরে তিনি বসে ছবি দিয়েছেন অবশ্য ক্যাপশনে লিখেছেন, ‘sit like a baby’, তার ত্বক এতটাই ঝলমলে যে কোন বাচ্চার স্কিনের মতনই। আর পোশাকটি কিন্তু বেশ জমকালো, তবে উরফি জাভেদ মানেই পোশাক নিয়ে তিনি কোনো রকম ভাবেই কম্প্রোমাইজ করেন না।

নজর কেড়েছে তার হেয়ার স্টাইল এমন সুন্দর জমকালো মাল্টি কালারের একটি পোশাকের সঙ্গে তার চুল বাধার পদ্ধতিতেও বেশ নজর কেড়েছে, আপনিও কিন্তু চাইলে এমন করে চুল বেঁধে দেখতে পারেন। মাল্টি কালারের যে টু পার্ট পরেছেন ওপরের টপটি হল স্লিভলেস, তাকে যে কোন স্লিপলেস টপে বরাবরে ভীষণ সুন্দর লাগে, আর নিচে যে প্যান্ট পরেছেন সেটা এতটাই ছোট যে কেউ দেখলে কিন্তু একেবারে পাগল হয়ে যাবে। উরফি মানে খোলামেলা পোশাক, খোলামেলা পোশাকের সঙ্গে উরফের নাম যেন একেবারে সমার্থক হয়ে গেছে।

ছবিতে সোশ্যাল মিডিয়ায় মিডিয়ায় যাওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে। হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। তবে সবাই যে কমেন্ট করে প্রশংসা করেন এমনটা কিন্তু নয়। কারণ যারা পুরনো দিনের মানুষ আছেন বা যাদের বয়স হয়েছে তারা কিন্তু এতটা খোলামেলা পোশাক কিছুতেই মেনে নেবে না, তবে উরফি বরাবরই ভীষণ সাহসী মেয়ে। ছোটবেলা থেকেই তিনি ফ্যাশন নিয়ে বরাবরই ভীষণ চুজি। তার ইচ্ছা ছিল এই মডেল হওয়ার।

ছবি দেখে অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন, তার অসাধারণ স্টাইল অনেকের ফলো করেন। তিনি নিজের ইচ্ছা অনুযায়ী চলতেই ভালোবাসেন, তবে আর দেরি কেন আপনি যদি ছবিতে দেখতে মিস করে থাকেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন নতুন রূপে উরফিকে।

 
View this post on Instagram
 

A post shared by Uorfi Yadav ❤️ (@urfi_club)

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...