Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Urfi Javed: ফুলে গিয়ে বেহাল অবস্থা, চরম সর্বনাশ উরফি জাভেদের!

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

বলিউডে অদ্ভুত পোশাক পরে যদি কেউ ক্যামেরার সামনে আসেন, তাহলে সবার আগে যার নাম বলতে হয়, তিনি হলেন উরফি জাভেদ। অদ্ভুত রকমের পোশাক পরে তিনি সকলের সামনে খুব সহজেই চলে আসেন। তার যখন যা দিয়ে পোশাক তৈরি করতে ইচ্ছা করেন তাই তিনি তার ট্রেলারকে দিয়ে বানিয়ে ফেলেন।

কখনো প্রায় নগ্ন অবস্থায় কখনো বা অর্ধনগ্ন অবস্থায় তিনি ক্যামেরার সামনে আসতে এতটুকু দ্বিধাবোধ করেন না। এই নিয়ে নানাভাবে নেতিবাচক মন্তব্য উরফির দিকে ধেয়ে আসে, উরফি কিন্তু এই ধরনের মন্তব্যকে খুব একটা পাত্তাই দেয় না। কারণ তিনি ভীষণ স্বাধীনচেতা একজন মানুষ, তিনি যা ভাবেন তাই করেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

বাড়িতে তিনি কিছুই পরেন না। এই তো কিছুদিন আগেই দেখা গেল যে, উরফি চায়ের পাতার টিব্যাগ দিয়ে জামা পরেছেন। চা খেতে খেতে হঠাৎ তার মনে হয়েছে সেটি ব্যাকে পোশাকের জন্য কাজে লাগানো যেতেই পারে। বেশ কিছুদিন আগে তিনি এমন একটা পোশাক পরেছিলেন, যা দেখে মনে হয়েছিল তার গায়ের উপরে গোবর দেওয়া।

সাইকেল চালাতে চালাতে যখন সাইকেলের চেইন পড়ে যায়, সেই চেন দিয়ে তিনি পোশাক বানিয়ে পরে ফেলেন। অথবা বেতের ঝুড়ি, কাঠের ক্লিপ যে কোন উপকরণ দিয়েই তিনি সহজে পোশাক বানিয়ে পরে সকলের সামনে চলে আসেন, আর তাই নিয়ে কম আলোচনা হয় না।

সম্প্রতি উরফির এক অন্যরূপ দেখা গেল-

সম্প্রতি উরফিকে দেখা গেল, এক ভয়ঙ্কর অবস্থাতে, যদিও তার ফ্যান ফলোয়ার্সরা সব সময় অপেক্ষা করে থাকেন। তিনি কি অদ্ভুত একটা পোশাক পরে আসবেন। এবারে আর কোন পোশাক নয়, নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে তিনি নিজের মুখের একটা অদ্ভুত ছবি পোস্ট করেছেন। ভাবছেন তো কি সেই অদ্ভুত ছবি?

কি হয়েছে উরফির?

উরফির চোখ, মুখ ফুলে গেছে, কিন্তু কেন এমনটা হলো? সেটাই তো তার ফ্যানেরা বুঝতে পারছে না, যদিও অনেকেই বলেছেন এটা নাকি এডিট করা। কবে আসল সত্যিটা কি? উরফি কিন্তু কোন ভাবেই কোন ফিলার্স ব্যবহার করেননি, ফটো পোস্ট করে তিনি লিখেছেন তার অ্যালার্জি হয়েছে। যতদিন এগোচ্ছে তার এই সমস্যাটা ক্রমশ বাড়ছে। তুমি ১৮ বছর ধরে যে বোটক্স নেন সেটাই নিয়েছেন।

 
View this post on Instagram
 

A post shared by Uorfi (@urf7i)

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...