Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Urfi Javed: চলে আসুন আমার বিছানায়: উরফি জাভেদ

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

নগ্ন বা অর্ধনগ্ন পোশাকে উরফি সকলের সামনে আসতে বেশ অভ্যস্ত। তিনি ক্যামেরার সামনে আসার পর এই ক্যামেরাম্যানরা তার পিছনে রীতিমতন দৌড়াতে থাকেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই রীতিমতন কমেন্ট বক্সে সকলে কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। কেউ কেউ নেতিবাচক কমেন্ট করেছেন, কেউ কেউ আবার ইতিবাচক কমেন্ট করেছেন।

তবে তিনি জানান, বাড়িতে তিনি কিছুই পরেন না। এই তো কিছুদিন আগেই দেখা গেল যে, উরফি চায়ের পাতার টিব্যাগ দিয়ে জামা পরেছেন। চা খেতে খেতে হঠাৎ তার মনে হয়েছে সেটি ব্যাকে পোশাকের জন্য কাজে লাগানো যেতেই পারে। বেশ কিছুদিন আগে তিনি এমন একটা পোশাক পরেছিলেন, যা দেখে মনে হয়েছিল তার গায়ের উপরে গোবর দেওয়া। সাইকেল চালাতে চালাতে যখন সাইকেলের চেইন পড়ে যায়, সেই চেন দিয়ে তিনি পোশাক বানিয়ে পরে ফেলেন। অথবা বেতের ঝুড়ি, কাঠের ক্লিপ যে কোন উপকরণ দিয়েই তিনি সহজে পোশাক বানিয়ে পরে সকলের সামনে চলে আসেন, আর তাই নিয়ে কম আলোচনা হয় না।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

সম্প্রতি উরফিকে দেখা গেল একেবারে নবরূপে। সম্প্রতি উরফিকে দেখা গেল, বুকের উপর স্বল্প পোশাকেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে এবং বেরিয়ে এসেছে গোপনাঙ্গ। আর নিচে পড়েছেন নীল রঙের একটা ছোট্ট স্কার্ট তা দিয়েও কিন্তু কোন রকমে নিম্নাঙ্গ ঢেকেছেন। এমন অদ্ভুত পোশাক দেখে কিন্তু নেটিজেনরা বেজায় চটে গেছেন। কেউ কেউ অবাকও হয়েছেন, মজাও করেছেন আবার উপচে পড়েছে ভালোবাসার কমেন্ট।

উরফি মানেই বিতর্কিত চরিত্র। আলোচনার সমালোচনার সব কিছুকেই রীতিমতন তুরি মেরে উড়িয়ে দেন উরফি। যতই সমালোচনার সকলে করুক না কেন কিন্তু এই নতুন ধরনের ফ্যাশন ট্রেন্ড কিন্তু উরফি বাজারে আনল। যেকোনো কিছু দিয়েই পোশাক বানিয়ে করে ফেলার যে একটা রীতি তা কিন্তু উরফি প্রথম তৈরি করেছে। সম্প্রতি উরফিকে প্রশ্ন করা হয়েছিল, তিনি বিছানায় কেমন? তিনি বলেন, ‘বিছানার ব্যাপার স্যাপার ওই পর্যন্ত রাখলেই ভাল হয়। বাকি জানতে চাইলে, আপনি চলে আসুন আমার বিছানায়।’ এই কথা শুনে জনগণের মধ্যে রীতি মতন একটা উত্তেজনা তৈরি হয়েছে। সম্প্রতি উরফি আরো অদ্ভূত রকমের একটা পোশাক পরে সব্বাইকে রীতিমতন চমকে দিয়েছিলেন, বুকের ওপরে এই গরমে নিয়ে নিয়েছিলেন দুটো পাখা।

 
View this post on Instagram
 

A post shared by Uorfi (@urf7i)

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...