Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Annwesha Hazra: ট্যাক্সি ছেড়ে এবার ওকালতি! উর্মি কি পারবে মুছে ফেলতে সাত্যকির মিথ্যে বদনাম?

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’-এর টিআরপি যথেষ্ট ভালো। নতুন বছরের শুরুতে উর্মি ও সাত‍্যকির জীবনে এসেছে নতুন টুইস্ট। বরাবরের মতো উর্মি আবারও পেরিয়েছে নিজের লক্ষ্মণ রেখা। বর্ষবরণের আনন্দে মেতে ওঠা উর্মি ও সাত‍্যকির জীবনে হঠাৎই এসেছে বিপদ। ট‍্যাক্সি চালিয়ে সৎভাবে বাঁচতে চাওয়া সাত‍্যকির বিরুদ্ধে উঠেছে শ্লীলতাহানির অভিযোগ। সবাইকে অবাক করে দিয়ে তার পাশে দাঁড়িয়েছে উর্মি।

প্রথমে সাত‍্যকির নামে শ্লীলতাহানির অভিযোগ শুনে কান্নায় ভেঙে পড়েছিল উর্মি। অপরদিকে নিজের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ নিয়ে নিশ্চুপ সাত‍্যকি। অসুস্থ রিনিকে বিশ্বাস করার ভুল কাটিয়ে উঠতে না উঠতেই সাত‍্যকির বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে বিধ্বস্ত উর্মি। কিন্তু বরাবর নিজের বিবাহিত জীবনে ওঠা ঝড় সামলাতে ব্যস্ত উর্মি এবারেও হাল ছাড়েনি। সাত‍্যকির জন্য লড়াই করতে ময়দানে নেমেছে সে।

শ্লীলতাহানির অভিযোগে কাঠগড়ায় দাঁড়িয়ে সাত‍্যকি। তার দিকে একের পর এক মিথ্যা অভিযোগের আঙুল তুলছে বিরোধী পক্ষের উকিল। উর্মির কাকা ও মামণির ষড়যন্ত্রের ফলে সাত‍্যকির উকিল তার কেস ছেড়ে দেয়। এমনকি অন্য কোনো উকিল কেস লড়তে রাজি নয়। তখন উর্মি সাত‍্যকির উকিল হিসাবে কেস লড়তে এগিয়ে আসে। কোর্টে দাঁড়িয়ে সে বলে, তাকে যদি পৃথিবীর কেউ এসে বলে, তার স্বামী শ্লীলতাহানি করেছে বা তার স্বামীর মুখেও যদি সে এই কথা শোনে, তাহলে সে বিশ্বাস করবে না।

অপরদিকে প্রথমবার উকিল হিসাবে আদালতে আসা উর্মিকে ভুল প্রমাণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বিরোধী পক্ষের উকিল। আদালতে সে সাত‍্যকিকে প্রমিস করে, সে তাকে নির্দোষ প্রমাণ করবে। চ্যানেলের তরফে ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, উকিলের বেশে উর্মিকে। সে কি পারবে সাত‍্যকিকে নির্দোষ প্রমাণ করতে? জানতে হলে, চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Avatar
HoopHaap Digital Media

...