Advertisements

Lifestyle: বাড়িতে লেবু গাছ বসালে কি হয় জানেন!

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

আমরা বাস্তু মেনে অনেক কিছুই করে থাকি, বাড়ির সামনে অনেক সুন্দর সুন্দর গাছ লাগাই। কিন্তু আমরা অনেকেই জানিনা, কোন গাছ আমাদের বাড়ির জন্য ঠিক কতখানি ভালো। কিন্তু আমরা অনেক সময় এই কথাগুলো কিছুতেই মানতে চাই না বা মানতে পারিনা, বা অনেকেই আমরা এই ধরনের কথা জানি না, কিন্তু আপনি কি জানেন আপনার বাড়ির সামনে লাগানো একটা গাছ আপনার ভাগ্য নির্ধারণ করতে পারে কথাটা কিন্তু একেবারে সঠিক কথা বাস্তু কিন্তু কোন রকম কোনো কুসংস্কার নয়।

বাস্ত বিজ্ঞান, ইতিহাসের প্রথম থেকেই সমস্ত মানুষ এই বাস্তু মেনে চলে আসেন, আপনি কি জানেন? আপনার বাড়ির সামনে লাগানো একটা লেবু গাছ, আপনার জীবনকে পুরো পাল্টে দিতে পারে। আমরা হয়তো অনেকেই এই কথা বিশ্বাস করতে পারছি না কিন্তু একবার আপনার বাড়ির সামনে বা বাগানে একটা লেবু গাছ লাগিয়েই দেখুন।

বাস্তু মতে, আপনি যদি ঘরের যে কোন কোণে দুটো লেবু পাতা রাখতে পারেন তাহলে আপনার জীবনে, অনেক পরিবর্তন আসবে, আপনার জীবন অনেক ভালো হয়ে যাবে লেবুপাতা আপনার জীবনকে অনেক বেশি সুন্দর করতে সাহায্য করবে।

আপনি কি জানেন? লেবু গাছ আপনার জন্য ঠিক কতখানি উপকারী আপনি যদি আপনার বাগানে কিংবা বাড়িতে ঢোকার মুখেই যদি একটা লেবু গাছ লাগাতে পারেন, তাহলে আপনার বাড়ির ভেতরে কোনোভাবেই নেগেটিভ এনার্জি প্রবেশ করতে পারবে না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow