Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

সম্পূর্ণ বিনামূল্যেই দেখতে পাবেন সাহসী দৃশ্যের ওয়েব সিরিজগুলি, গোপন পদ্ধতিটি শিখে রাখুন

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

বর্তমান সময়ে বিনোদন ইন্ডাস্ট্রিতে হট টপিক হল বিভিন্ন ওয়েব সিরিজ। আসলে সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকা কিংবা হলে গিয়ে সিনেমা দেখার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন।

তবে সমস্ত ধরণের ওয়েব কন্টেন্ট হলেও বর্তমান সময়ে সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজের জনপ্রিয়তা সর্বাধিক। আর বিশেষ বিশেষ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম এমন ওয়েবসিরিজ বানিয়ে একটি আলাদা জনপ্রিয়তা লাভ করেছে সমস্ত বয়সের দর্শকদের মধ্যে। ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’, ‘অলট বালাজি’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মে এরকম বোল্ড ওয়েবসিরিজ মুক্তি পায়। এইসব এপ্লিকেশন বা ওয়েবসাইটে সাহসী দৃশ্যে পরিপূর্ণ সব ওয়েবসিরিজ দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকদের একাংশ।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

তবে সব ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে সাহসিকতার নিরিখে ‘উল্লু’ হারিয়ে দেয় সকলকেই। কিন্তু জানেন কি, এই উল্লু’র সিরিজগুলি আপনি বিনামূল্যে দেখতে পারবেন, কোনোরকম সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই। এই প্রতিবেদনে আপনার জন্য রইল এমনই একটি উপায়ের সন্ধান। পরপর স্টেপ-বাই-স্টেপ এই কাজগুলি করলেই আপনার জন্য খুলে যাবে ওয়েবসিরিজের ভান্ডার, তাও আবার কোনো টাকাপয়সা ছাড়াই। দেখে নিন সেই পদ্ধতি।

এই জন্য প্রথমেই আপনার মোবাইলে Google Chrome এপ্লিকেশনটি খুলতে হবে এবং তারপর Search Bar-এ গিয়ে আপনাকে টাইপ করতে হবে ‘1filmy4wap’। তারপর সার্চ করলেই গুগলের স্ক্রিনে প্রথমেই যে ওয়েবসাইট দেখাবে সেখানে ক্লিক করতে হবে। আর এই এক ক্লিকেই আপনার জন্য খুলে যাবে ফ্রি-ওয়েবসিরিজের ভান্ডার। এইখানে আপনি আপনার প্রিয় ‘উল্লু’ সিরিজটি দেখে নিতে পারবেন।

Avatar
HoopHaap Digital Media

...