Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, ভুল করেও দেখবেন না সকলের সামনে

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

তবে, সম্প্রতি ‛প্রাইম শর্টস‘-এর সিরিজগুলি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে, ‛আন্ধা ধুন্দ’ নামের সিরিজটি রীতিমতো হইচই ফেলে দিয়েছে। এই ওয়েব সিরিজের একটি পরিবারের গল্প উঠে এসেছে। যেখানে দেখানো হয়েছে, পরিবারের কর্তা হলেন একজন বড় ব্যবসায়ী। অন্যদিকে তার ছেলে রোহিত চোখে দেখতে পায় না, সে অন্ধ। আর রোহিতের বাবা মনিকা নামের এক পরিচারিকাকে ছেলের দেখাশোনা করার জন্য বাড়িতে এনে রাখে।

আর তারপরই ধীরে ধীরে রোহিত ওই মহিলার প্রতি আকৃষ্ট হয়। আর ওদিকে মনিকাও রোহিতের চোখে না দেখতে পারার সুযোগ নিয়ে বাড়ি থেকে একেরপর এক জিনিস চুরি করতে থাকে। আর তার পাশাপাশি চলতে থাকে রোহিত ও মনিকার শারীরিক সম্পর্ক। এভাবেই সিরিজটি শেষের দিকে এগোয়। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলেছে ওটিটি কুইন আলিয়া নাজের(Aliya Naaz)। বোল্ড দৃশ্যে ভরা এই ওয়েবসিরিজ প্রাপ্তবয়স্করা যে চুটিয়ে উপভোগ করবেন তা বলার অপেক্ষা রাখেনা।

বেশ কিছুদিন আগে এই তৃতীয় অংশ কিন্তু রিলিজ পেয়েছে, তাই আর দেরি না করে চটপট দেখে নিতে পারেন এর তৃতীয় ভাগ।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...