Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

OTT-তে তোলপাড় সৃষ্টি করা সাহসী ওয়েব সিরিজ অন্তরঙ্গ দৃশ্যে পরিপূর্ণ, বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

Follow
Advertisements

চার বান্ধবী, ইচ্ছে একটাই। বয়ফ্রেন্ডের সঙ্গে সঙ্গম করা। কিন্তু, জায়গা কোথায়? না আপনি হয়তো ভাবতে পারেন আজকাল oyo র যুগ, আর এরা নাকি জায়গা পাচ্ছে না ঘনিষ্ঠ হওয়ার। কিন্তু, সত্যি তারা কোনো জায়গা পায়নি। শেষে একটাই ঘর ঠিক হয়, যেখানে চার জন বান্ধবী তাদের সঙ্গীর সঙ্গে একই জায়গায় ঘনিষ্ঠ হবে। যৌনতায় পরিপূর্ণ এই ঘটনা আপনার পাশের পাড়ার নয়, এটি হল চার বান্ধবীর কাহিনী। এবং এটি হল একটি ওয়েব সিরিজ।

প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি হয়েছে এই চার বান্ধবীর ইরোটিক গল্প। ওয়েব সিরিজটি আপনি হিন্দিতে পেয়ে যাবেন। কাহিনীর নাম চার সহেলিয়া (Chaar Saheliyan). কাহিনীতে চার বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন রেখা মোনা সরকার, খুশবু আগারওয়াল, পারমিতা দে ও আয়ুশি জায়সোয়াল।

চার বান্ধবীর রোম্যান্টিক গল্প দেখতে চাইলে চোখ রাখতে হবে Voovi app এ। লক ডাউনের সময় থেকে মানুষের মধ্যে দুটি জিনিসের দেখার প্রবণতা বেড়েছে। এক হল – নেট সার্ফিং, অন্যটি বড়দের ওয়েব সিরিজ। এই সময় মানুষ বেশি সময় দিয়ে দেয় বোল্ড দৃশ্য তৈরিতে অথবা মিউজিক ভিডিওর জন্য। সেই কারণেই, “কোকু”,”উল্লু”,”ভুভি’ র মতন অ্যাপ এখন প্রায় ঘরে ঘরে। এক লহমায় মানুষ পৌঁছে যাচ্ছে বোল্ড ওয়েব সিরিজের দুনিয়ায়।

যত দিন যাচ্ছে মাথাচারা দিয়ে উঠছে বিভিন্ন অ্যাপ, যেখানে বোল্ড ওয়েব সিরিজের রমরমা। সম্পূর্ণ যৌনতা না দেখানো হলেও যৌনতার চরম সীমায় আঘাত করে গল্পগুলি। তাই ভুল করেও ছোটদের সামনে দেখবেন না এই ধরনের সিরিজ। দেখুন ভিডিও।