Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: প্রাপ্তবয়স্কদের জন্য রগরগে রোম্যান্স নিয়ে হাজির ALTBalaji

Avatar

Follow
Advertisements

Gandii Baat হল ২০১৮ র একটি বি রেটিং ওয়েব সিরিজ (Web Series) যা শচীন মোহিতে পরিচালিত, এবং এটি ALTBalaji ওয়েব প্ল্যাটফর্মে দেখানো হয়েছে। এখনও পর্যন্ত এই ওয়েব সিরিজের ক্রেজ চূড়ান্ত। প্রতিদিন বহু মানুষ ALTBalaji তে ভিজিট করছে এবং উপভোগ করছে Gandii Baat এর মতন কামোদ্দীপক সিরিজ।

এটি মূলত একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। ছোটদের জন্য এই সিরিজ একেবারেই নিষিদ্ধ। কে কে আছেন এই সিরিজে? এই গল্পের অভিনয়ে আছেন Anveshi Jain, Amika Shail, Garima Jain, Aabha Paul, Kunwar Vikram Soni সহ বহু তারকা। এই সিরিজটি মূলত কামোদ্দীপক-ঘরানার বিভিন্ন গল্প নিয়ে নির্মিত। এর অনেকগুলি পর্ব রয়েছে। এই মুহূর্তে ওয়েব প্ল্যাটফর্মে এটি একটি জনপ্রিয় সিরিজ।

ALTBalaji সিরিজের নাম শুনলেই সবার মনে কামোত্তেজক বিষয়বস্তু ভরে যায়। এই অ্যাপ রয়েছে একাধিক প্রাপ্তবয়স্কদের জন্য ছবি ও সিরিজ যা দেখলে আপনার চোখ কপালে উঠবে। সেরকমই গা গরম করা সিরিজ হল গন্দি বাত। এই সিরিজের প্রতিটি পদে পদে রয়েছে কামোদ্দীপক কাহিনী ও দৃশ্য।

এই মুহূর্তে মানুষ ধারাবাহিক ও সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজে মন দিয়েছে। প্রায় প্রতিটি সিরিজ জনপ্রিয় হয়ে উঠছে রাতারাতি। ছোট থেকে বড় প্রত্যেকেই ভিড় করছেন এই ধরনের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের পাতায়। যদিও এই সিরিজ ছোটদের জন্য একেবারেই উপযুক্ত নয়। তাই যদিও বা আপনি দেখেন তবে একান্তে শরীর গরম করতে পারেন।