Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Web Series: উল্লুর এই ওয়েব সিরিজ উষ্ণতায় ভরা, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Read More: অষ্টম পাশ যোগ্যতায় গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, এই ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

তবে এটা বললেও ভুল হয় যে, শুধুমাত্র নতুন প্রজন্ম পুরনো প্রজন্মের মানুষরাও কিন্তু এই ধরনের প্লাটফর্মে গিয়ে সিরিজ দেখে আসেন খুব সহজেই। আসলে বর্তমানে মানুষের হাতে সময় অনেক কমে গেছে, তাই তো এই ধরনের প্লাটফর্মে ওয়েব সিরিজগুলোর সময়সীমা অনেক কম। ছোটগল্পকে কম সময়ের মধ্যে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। উল্লু তে এই ওয়েব সিরিজ এর ট্রেলার ভাইরাল হয়েছে। নামটি হল লাল লিহাফ পার্ট ওয়ান এই সিরিজটির ডিরেক্টর জাসবির ভাটি। কুসুম চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পাল। সুহানি চরিত্রে আলিশা শর্মা, আন্স চরিত্রে সুরাজ সোনি, মহেশ চরিত্রে মানিশ মিশ্র অভিনয় করেছেন।

Read More: দামি বাইকের সব ফিচার্স রয়েছে কম বাজেটের এই ই-স্কুটারে, মাত্র ৯৯৯ টাকায় চলছে বুকিং

কিন্তু এবার সামনে এল laal lihaaf এর পার্ট টু। এখানে অভিনয় করেছেন স্নেহা পাল, শালিনী সহায়, আলিশা শর্মা, সুরজ সোনি, মনীশ মিশ্র। সিরিজ দেখে বুঝতে পারবেন গল্পের পরতে পরতে রয়েছে উষ্ণতায় ছড়াছড়ি, তবে আপনাকে অবশ্যই এটি দেখতে গেলে প্রাইভেসি খুঁজতে হবে, বাড়িতে কখনোই ছোটদের সামনে ভিডিওটি একেবারে দেখবেন না। তবে আপনি যদি দেখতে মিস করে যান তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন ট্রেলার –

Avatar
HoopHaap Digital Media

...