Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Ranbir-Alia: হচ্ছে না ডেস্টিনেশন ওয়েডিং, রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ফাঁস হলো গোপন তথ্য

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

গত কয়েক বছর ধরে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ে নিয়ে চর্চা থামতেই চাইছে না। শোনা গিয়েছিল 2020 সালে বিয়ে করবেন তাঁরা। কিন্তু ঋষি কাপুর (Rishi Kapoor)-এর মৃত্যুর কারণে সেই বিয়ে স্থগিত হয়ে যায়। সম্প্রতি ঋষির মৃত্যুর পর এক বছর পূর্ণ হয়েছে। আবারও চর্চা শুরু হয়েছে রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে। কখনও শোনা যাচ্ছে, তাঁদের বিয়ের হতে চলেছে রাজস্থানে। কখনও বা শোনা যাচ্ছে এই বিয়ে হবে ‘কৃষ্ণা রাজ’ বাংলোয়। এবার শোনা গেল ঋষি কাপুরের পৈতৃক বাড়ি ‘আর.কে.হাউস’-এই সাতপাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া।

‘আর. কে.হাউস’-এই হয়েছিল ঋষির সঙ্গে নীতু (Neetu Singh)-এর বিয়ে। সেই স্মৃতি উস্কে দিতে চলেছেন আলিয়া ও রণবীর। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই বিয়ের শপিং শুরু করে দিয়েছেন নীতু। আলিয়া ও রণবীরের বিয়ের পোশাক ডিজাইন করছেন মণীশ মালহোত্র (Manish Malhotra)। বিয়ের অনুষ্ঠান হতে চলেছে ছিমছাম। এই মুহূর্তে রণধীর কাপুর (Randhir Kapoor) গুরুতর অসুস্থ। তাঁর কথা মাথায় রেখেই ডেস্টিনেশন ওয়েডিং-এর প্ল্যান বাতিল করেছেন রণবীর ও আলিয়া।

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন আলিয়া ও রণবীর। শোনা যায়, করণ জোহর (Karan Johar)-এর পার্টিতে একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। এরপর থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে বলিউডে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, বহুদিন আগেই তিনি রণবীরকে তাঁর স্বামী হিসাবে মেনে নিয়েছেন। সেই অর্থে রণবীরের সাথে তাঁর বিয়ে একপ্রকার হয়েই গিয়েছে এবং তিনি বিবাহিত।

Avatar
HoopHaap Digital Media

...