Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

অনিন্দিতার সঙ্গে টেকেনি সম্পর্ক, সৌরভের সঙ্গে লিভ ইনে রাজি কেন হননি দর্শনা!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। তবে জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে বিতর্কও কম নেই তাঁর নামের সঙ্গে। নিজের বোনের সঙ্গে ‘অশালীন’ আচরণের অভিযোগ থেকে তাঁর অভিনীত প্রোজেক্টগুলি নিয়েও হয়েছে বিতর্ক, ট্রোল। তবুও এই মানুষটাকেই ভালোবেসে সারা জীবন একসঙ্গে চলার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)। সৌরভের সম্পর্কে নানান নেতিবাচক কথা শুনেও নিজের সিদ্ধান্ত বদলাননি তিনি।

তবে দর্শনার আগেও সম্পর্কে ছিলেন সৌরভ। অভিনেত্রী অনিন্দিতা দাসের সঙ্গে সম্পর্কে থাকাকালীন লিভ ইনে ছিলেন তিনি। দুজনে মিলে কিনেছিলেন নিজেদের স্বপ্নের ফ্ল্যাট। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। অনিন্দিতার সঙ্গে সম্পর্ক ভাঙার পর দর্শনার প্রেমে পড়েন সৌরভ। অভিনেতার আগের সম্পর্কের কথা দর্শনা সবই জানেন। কিন্তু অনিন্দিতার মতো তিনি লিভ ইনে থাকতে চাননি, সরাসরি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
অনিন্দিতার সঙ্গে টেকেনি সম্পর্ক, সৌরভের সঙ্গে লিভ ইনে রাজি কেন হননি দর্শনা!

সৌরভের সঙ্গে বিয়ের আগে কম কটাক্ষ শোনেননি দর্শনা। এমনকি তাঁকে এও শুনতে হয়েছিল, সৌরভের মতো ‘ফালতু’ ছেলেকে বিয়ে করলে অনেক কাঁদতে হবে তাঁকে। সৌরভ পালটা বলেছিলেন, তিনি ফালতু কিনা সেই জবাব দর্শনাই পরে দেবেন। দেখতে দেখতে চার মাস কেটেও গেল তাঁদের বিয়ের। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে মুখ খোলেন দর্শনা। তিনি বলেন, ভালোই সংসার করছেন তাঁরা। এখনো তো সবকিছুই নতুন। অন্যদিকে সৌরভ বলে ওঠেন, দর্শনা তাঁর কাছে নতুনই থেকে যাবেন চিরদিন।

প্রসঙ্গত, দর্শনা এর আগে জানিয়েছিলেন যে ২০২২ সাল থেকেই তাঁদের ঘনিষ্ঠতার সূত্রপাত। যতদিন না দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেন ততদিন পর্যন্ত সম্পর্কটা আড়ালেই রাখতে চেয়েছিলেন। তিনি নিজে লিভ ইনে বিশ্বাসী নন। তাই সরাসরি বিয়ে করেছেন তাঁরা। দুজনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। কিন্তু হঠাৎ করেই বিয়ে সেরে নিয়ে সকলকেই চমকে দেন দুজনে। বেশ ধুমধাম করে কার্যত রাজকীয় ভাবে বিয়ে সেরেছিলেন সৌরভ দর্শনা। সাবেকি বিয়ের সাজে চোখ ধাঁধানো আসরে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ভিন্টেজ গাড়িতে করে শ্বশুরবাড়িতে পা রেখেছেন দর্শনা। দর্শনার সঙ্গে বিয়ের পর এখন তাঁরা চেতলার ফ্ল্যাটে থাকেন। আর সৌরভের বাবা, মা, বোন থাকেন বেহালার ফ্ল্যাটে।

 
View this post on Instagram
 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...