Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

জন্মের পরেই সামনে আনেন ইউভানকে, মেয়েকে এখনো আড়ালে রেখেছেন কেন রাজ-শুভশ্রী!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। রাজের পরিচালনাতেই অভিনয় জগতে পা রাখেন শুভশ্রী। পরবর্তীকালে পরস্পরের প্রেমে পড়েন পরিচালক এবং নায়িকা। বছর কয়েক চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। খ্যাতনামা বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ের বছর দুই পর জন্ম হয় রাজ শুভশ্রীর প্রথম সন্তান ইউভানের। ছেলের তিন বছর হতেই অভিনেত্রীর কোল জুড়ে আসে দ্বিতীয় সন্তান ইয়ালিনী। দুই সন্তানকে নিয়ে সুখের সংসার রাজশ্রী জুটির।

এমনিতে রাজ শুভশ্রী দুজনই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। বিশেষ করে ইউভানের নানান কাণ্ডকারখানার ছবি, ভিডিও প্রায়ই শেয়ার করতে থাকেন তাঁরা। বাবা মায়ের দৌলতে জন্মের পর থেকেই তারকা হয়ে উঠেছে ছোট্ট ইউভান। জন্মের পর মুহূর্তে হাসপাতাল থেকেই ছেলের ছবি শেয়ার করেছিলেন রাজ। কার্যত নেট নাগরিকদের চোখের সামনে বড় হয়ে উঠেছে ইউভান। সেই সদ্যোজাত থেকে তিন বছর বয়স পর্যন্ত ইউভানের বড় হয়ে ওঠার নানান মিষ্টি মুহূর্ত ধরা রয়েছে নেট পাড়ায়।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
জন্মের পরেই সামনে আনেন ইউভানকে, মেয়েকে এখনো আড়ালে রেখেছেন কেন রাজ-শুভশ্রী!

কিন্তু দ্বিতীয় সন্তান, মেয়ে ইয়ালিনীর ক্ষেত্রে এমনটা হয়নি। মেয়ের জন্মের তিন মাস কেটে যাওয়ার পরেও তাকে প্রকাশ্যে আনেননি রাজ শুভশ্রী। যদিও ইয়ালিনীর টুকটাক ছবি অভিনেত্রী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কখনো রাজকন্যাকে দেখা গিয়েছে বাবার কোলে। কখনো তার দুই ছোট্ট ছোট্ট ঝুঁটির ছবি শেয়ার করেছেন শুভশ্রী। আবার কখনো মায়ের কোলে ছোট্ট ছোট্ট পা ছু্ঁড়তে দেখা গিয়েছে ইয়ালিনীকে। কিন্তু কোনো এক অজানা কারণে মেয়ের মুখ এখনো সামনে আনেননি তাঁরা।

ইউভান এবং ইয়ালিনী, দুবারই কেরিয়ারের শীর্ষে থাকার সময় মা হয়েছেন শুভশ্রী। সন্তান জন্ম দেওয়ার আগে পরে বেড়েছে ওজন, হয়েছে ট্রোল। কিন্তু পাত্তা দেননি অভিনেত্রী। বেশ কিছু সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন, ছোট থেকেই তাঁর মা হওয়ার স্বপ্ন ছিল। দুই ছেলে মেয়ের গর্বিত মা তিনি। অন্যদিকে রাজও জানিয়েছিলেন, এখন কাজ শেষ হলেই তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন। ছেলে মেয়ের সঙ্গে সময় কাটানোই তাঁর সবথেকে প্রিয় কাজ বলে জানিয়েছিলেন রাজ।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...