Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

টেলিপাড়ায় নতুন জুটি, প্রেম করছেন ঋত্বিক-অরুণিমা! ছবি দেখে জল্পনা নেটিজেনদের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ক্যালেন্ডার বলছে, ডিসেম্বর মাস। হালকা ঠাণ্ডার আমেজের সঙ্গে হাওয়ায় লেগেছে প্রেমের ছোঁয়া। টেলি পাড়ায় পরপর বিয়ের সানাই। নতুন নতুন সম্পর্কৈর গুঞ্জনও ভেসে বেড়াচ্ছে হাওয়ায়। এর মাঝেই নেট পাড়ায় চর্চায় অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee)। জি বাংলার ‘মন দিতে চাই’ নায়ক হঠাৎ করেই নজর কেড়ে নিয়েছেন নেট নাগরিকদের। তবে তিনি একা নন। তাঁর সঙ্গে চর্চার কেন্দ্রে উঠে এসেছেন আরো এক নায়িকা।

কথা হচ্ছে ঋত্বিকের সহ অভিনেত্রী তথা ‘মন দিতে চাই’ নায়িকা অরুণিমা হালদার (Arunima Haldar) এর ব্যাপারে। জি বাংলার এই সিরিয়ালটি সম্প্রচার শুরু হয়েছে এক বছর হতে চলল। কিন্তু কোনো বারই টিআরপিতে তেমন ছাপ ফেলতে পারেনি। বর্তমানে কার্যত টিআরপি তালিকার শেষের দিকে রয়েছে এই ধারাবাহিক। এমনকি ঋত্বিকের আগের সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’ মতো দর্শকদের মনে তেমন ছাপও ফেলতে পারেনি অরুণিমার সঙ্গে তাঁর জুটিটা।

টেলিপাড়ায় নতুন জুটি, প্রেম করছেন ঋত্বিক-অরুণিমা! ছবি দেখে জল্পনা নেটিজেনদের

কিন্তু অফস্ক্রিনের হিসেব কিন্তু অন্য কিছু বলছে। সম্প্রতি অরুণিমার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ঋত্বিক। দুজনেরই পরনে সাদা শার্ট। ঋত্বিকের কাঁধে হাত রেখে ভর দিয়ে পোজ দিয়েছেন অরুণিমা। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে’। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকেই তোলা হয়েছে। এই ছবি দেখেই কয়েকজন প্রশ্ন করেছেন, ক্যামেরার পেছনে কি বন্ধুত্বটা আরো বেশি দূর গড়িয়েছে? কমেন্ট বক্সে কেউ লিখেছেন, মিষ্টি জুটি। কেউ আবার লিখেছেন, ক্রাশ। তবে এ বিষয়ে কোনও মন্তব্য করেননি ঋত্বিক বা অরুণিমা।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই একবার চর্চায় উঠে এসেছিলেন ঋত্বিক। তখন অবশ্য তাঁর নাম জড়িয়েছিল অনস্ক্রিন ভাইয়ের বউ অর্থাৎ অভিনেত্রী শ্রীতমা মিত্রের সঙ্গে। শোনা গিয়েছিল, প্রেম করছেন দুজনে। কিন্তু হঠাৎ করেই একদিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শ্রীতমার সব ছবি মুছে দেন ঋত্বিক। তাঁরা কোনো সম্পর্কের নাম দেননি। তবে সেই সব কথাবার্তাগুলি আর নিজের জীবনে স্থান দিতে চান না বলেই ছবিগুলি সরিয়ে দিয়েছেন, এমনটাই বক্তব্য ছিল ঋত্বিকের।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...