Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Writwik Mukherjee: পথ শেষ না হতেই সাত্যকির সাথে বরফির জুটি, কেমন হবে নতুন কাহিনী!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

জি বাংলা জুড়ে নতুন হাওয়া বইছে। গত সপ্তাহেই ঘোষিত হয়েছিল শ্রুতি দাস (Shruti Das) ও গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury) অভিনীত নতুন মেগা সিরিয়াল ‘রাঙা বউ’-এর নাম। কিন্তু ‘রাঙা বউ’ কোন স্লটে সম্প্রচারিত হবে তা এখনও জানা যায়নি। এর মধ্যেই সামনে এল আরও একটি ধারাবাহিকের নাম, ‘মন দিতে চাই’। কিন্তু এই ধারাবাহিকের সবচেয়ে বড় চমক হল ‘এই পথ যদি না শেষ হয়’-এর সাত্যকি ওরফে ঋত্বিক (Writwik Mukherjee)। আগামী 9 ই ডিসেম্বর শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’। শেষ হয়ে যাচ্ছে উর্মি ও সাত্যকির কাহিনী। কিন্তু সাত্যকির কাহিনী শেষ হলেও শুরু হতে চলেছে ঋত্বিক অভিনীত নতুন চরিত্রের কাহিনী।

প্রথমে শোনা গিয়েছিল, নতুন ধারাবাহিকের মাধ্যমে জি বাংলার পর্দায় আসতে চলেছেন ইন্দ্রনীল (Indranil)ও অরুণিমা (Arunima)। কিন্তু বর্তমানে অন্দরের খবর, ইন্দ্রনীলের পরিবর্তে ‘মন দিতে চাই’ ধারাবাহিক প্রোমো ইতিমধ্যেই শুট করে ফেলেছেন অরুণিমা ও ঋত্বিক। শোনা যাচ্ছে, চার বোনের কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে ‘মন দিতে চাই’-এর চিত্রনাট্য। মেজো বোনের চরিত্রে অভিনয় করছেন অরুণিমা। চরিত্রটি শান্ত প্রকৃতির অথচ প্রতিবাদী। ‘মন দিতে চাই’ ধারাবাহিকে অরুণিমার লুক হতে চলেছে অন্যরকম। যদিও পরনে থাকবে সালোয়ার-কামিজ।

ডিসেম্বর মাস থেকে শুরু হতে চলেছে ‘মন দিতে চাই’-এর শুটিং। তবে সম্প্রচার শুরু হবে আগামী বছরের গোড়ার দিক থেকে। অপরদিকে সামনে এসেছে আরও একটি ডেইলি সোপের প্রোমো, ‘তোমার খোলা হাওয়া’। এই সিরিয়ালের মাধ্যমে জি বাংলার পর্দায় ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে দেখা যাবে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-কে।

পরপর তিনটি নতুন ধারাবাহিকে আগমনে হয়তো ‘উড়ন তুবড়ি’, ‘বোধিসত্ত্বর বোধ-বুদ্ধি’ হয়তো স্লট হারাতে পারে বলেও শোনা যাচ্ছে।

 
View this post on Instagram
 

A post shared by Arunima (@_arunimah_)