Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Writwik Mukherjee: উর্মিকে ছেড়ে এবার বরফির সঙ্গে প্রেম করবেন সাত্যকি!

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

এবার কি তবে শেষ হতে চলেছে সাত্যকি-উর্মি জুটির কেমেস্ট্রি? জি-বাংলার ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’-এর পথ কি তবে মাঝপথেই ফুরোতে চলেছে? এবার এই প্রশ্নে শোরগোল পড়ল বাংলা টেলি-ধারাবাহিকের জগতে। কারণ একটাই, নতুন ধারাবাহিকের প্রোমোতে মুখ দেখিয়েছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)। সব গুঞ্জন শেষে এবার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি শেষের পথেই।

বিশেষ সূত্রে জানা গেছে, জি-বাংলার একাধিক ধারাবাহিকে এবার নতুন কিছু জুটি আনার কথা ভাবছে প্রযোজকরা। তার মধ্যে নাম রয়েছে রুবেল দাস-পল্লবী শর্মা, হানি বাফনা-শ্বেতা ভট্টাচার্য, শুভঙ্কর সাহা-স্বস্তিকা দত্তর মতো নাম। এবার সেই তালিকায় জুড়তে চলেছে অভিনেতা ঋত্বিক মুখার্জীর নাম। স্পষ্ট হয়েছে নতুন ধারাবাহিকের নায়িকার নামও। কানাঘুষো শোনা গেছে, ঋত্বিকের বিপরীতে অভিনয় করতে পারেন অভিনেত্রী অরুনিমা হালদার (Arunima Halder)। যদিও এই বিষয়ে কোনো অফিসিয়াল ঘোষণা করা হয়নি বলেই জানা গেছে। তবে যেটুকু বিশেষ সূত্র মারফত খবর মিলেছে, তাতে করে আগামী বছর জি-বাংলার পর্দায় বেঙ্গল টকিজের প্রযোজনায় আসতে চলেছে কোনো মেগা ধারাবাহিক। যে ধারাবাহিকে অভিনয় করবেন ঋত্বিক মুখার্জী এবং অরুনিমা মন্ডল, যাকে এতদিন দর্শকরা ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে দেখে এসেছেন।

এদিকে এই গুঞ্জনের মাঝে এটা স্পষ্ট হয়েছে যে চলতি ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে এবার ইতি টানতে চলেছেন নির্মাতারা। তার কারণ হতে পারে ধারাবাহিকের কমতে থাকে টিআরপি। তবে এই ধারাবাহিকের শ্যুটিংয়ের কাজ এখনো শেষ হয়নি বলেই জানা গেছে। এদিকে নির্মাতাদের এই সিদ্ধান্তে যে খুব একটা খুশি নন দর্শকরা, তা বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ এই বিষয়ে লিখেছেন, ‘অনেক আশা নিয়ে ছিলাম যে টিপু-বরফি জুটি আবার ফিরে আসবে। কিন্তু আমার আশা পূরণ হল না। যাই হোক এই সিরিয়াল দেখবো অরুনিমা হালদার- আমার প্রিয় বরফির জন্য’।

নতুন ধারাবাহিক এবং ঋত্বিক-অরুনিমা জুটি নিয়ে গুঞ্জন চললেও কবে এই ধারাবাহিক আসবে সে বিষয়ে কিছুই জানানো হয়নি প্রযোজকদের তরফে। তবে আশা করা যাচ্ছে, আগামী বছরের মাঝামাঝি সময়ে বাঙালির ড্রয়িং রুম জুড়ে ছড়িয়ে পড়বে এই জুটির নতুন কেমেস্ট্রি।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...