Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

পুজোর আগেই প্রেমে ইতি! শ্রীতমার সব স্মৃতি মুছে ফেললেন ঋত্বিক

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টেলি পাড়ায় প্রেম-বিচ্ছেদের অন্ত নেই। এমনকি পুজোর আগেও অব্যাহত তারকাদের বিচ্ছেদ চর্চা। টেলিপাড়ার তরুণ প্রজন্মের চর্চিত জুটি ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee) এবং শ্রীতমা মিত্রের (Shritama Mitra) সম্পর্কে নাকি ফাটল ধরেছে। ‘মন দিতে চাই’ সিরিয়ালের ভাসুর এবং ভাইয়ের বৌয়ের মধ্যে অফস্ক্রিনে যে একটা অন্য রকম সম্পর্ক গড়ে উঠছিল তার আভাস অনেক দিন ধরেই পাচ্ছিলেন নেটিজেনরা। দুজনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টই একে অপরের ছবিতে ভরা। কিন্তু হঠাৎ করেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শ্রীতমার সমস্ত ছবি মুছে ফেললেন ঋত্বিক। শুধু তাই নয়, আনফলো-ও করে দিলেন তিনি।

বর্তমানে সোশ্যাল মিডিয়া সর্বস্ব সম্পর্কের ভাঙা গড়ার আভাস নেট পাড়া থেকেই সর্বপ্রথম পাওয়া যায়, একথা সকলেই স্বীকার করবেন। ঋত্বিক শ্রীতমার ‘বিশেষ’ সম্পর্কের গুঞ্জনও প্রথম শুরু হয়েছিল তাঁদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি দেখেই। এখন আবার সেখান থেকেই মিলল বিচ্ছেদের সঙ্কেত। শ্রীতমার সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছিলেন ঋত্বিক। কিছুদিন আগে তাঁর জন্মদিনেও বিশেষ বার্তা এসেছিল অভিনেতার তরফে। এখন সেসব কোনো ছবিরই আর অস্তিত্ব নেই ঋত্বিকের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

পুজোর আগেই প্রেমে ইতি! শ্রীতমার সব স্মৃতি মুছে ফেললেন ঋত্বিক

ঋত্বিক সব স্মৃতি মুছে ফেললেও শ্রীতমার অ্যাকাউন্টে কিন্তু এখনো অভিনেতার ছবি জ্বলজ্বলে। তবে কি দুজনের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি হয়েছে, যার ফলে সাময়িক মান অভিমান? প্রিয় জুটির চিন্তায় কপালে ভাঁজ অনুরাগীদের। যদিও এ বিষয়ে কোনো মন্তব্যই এখনো পর্যন্ত করেননি ঋত্বিক এবং শ্রীতমা কেউই।

অবশ্য তাঁদের মধ্যে যে আলাদা কোনো সম্পর্ক রয়েছে সেটাও স্বীকার করেননি দুজনের কেউ। ঋত্বিক বলেছিলেন, গুঞ্জন সত্যি না মিথ্যে সেই বিচারে তিনি যাবেন না। দর্শক যেটা ভাবতে চাইছে তারা ভাবতে পারে। আসল সত্যিটা হল এটাই যে একসঙ্গে কাজ করার সুবাদে সহ অভিনেতাদের সঙ্গে একটা ভালো সম্পর্ক গড়ে উঠেছে। একসঙ্গে আড্ডা দেন তাঁরা। যদিও ঋত্বিক শ্রীতমার ছবিগুলি বন্ধুত্বের থেকেও বেশি কিছু ইঙ্গিত করছিল বলেই দাবি নেটিজেনদের।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...