Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

জীবনে আর জায়গা নেই, শ্রীতমার সঙ্গে ‘প্রাক্তন’ সম্পর্ক নিয়ে বিষ্ফোরক ঋত্বিক

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অনেকেই ভেবেছিলেন, এবার পুজোয় নতুন জুটির দেখা মিলবে টেলিপাড়ায়। ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee) এবং শ্রীতমা মিত্রের (Shritama Mitra) বন্ধুত্ব দেখে আসলে অনেকেই ভেবেছিলেন যে তলে তলে হয়তো তাঁদের মধ্যে সম্পর্কটা অন্য রূপ নিয়েছে। কিন্তু নেটিজেনরা যাই ভাবুক না কেন, নিজের মুখে কখনো সে কথা স্বীকার করেননি তাঁরা। কিন্তু হঠাৎ করে ঋত্বিকের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শ্রীতমার সব ছবিগুলি মুছে যেতেই নতুন করে মাথাচাড়া দিয়ে ওঠে প্রশ্নগুলি। অবশেষে সেসব জিজ্ঞাসার জবাব দিলেন অভিনেতা।

ঋত্বিক শ্রীতমা দুজনেরই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একে অপরের একাধিক ছবি ছিল। জন্মদিনে আদুরে ছবি দিয়ে একে অন্যকে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে একসঙ্গে রিল ভিডিও-ও বানিয়েছেন দুজনে। সেসব পোস্ট শ্রীতমার অ্যাকাউন্টে থাকলেও ঋত্বিকের অ্যাকাউন্ট থেকে হাওয়া। শ্রীতমার অস্তিত্বই যেন নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে মুছে ফেলেছেন তিনি। তবে কি সত্যিই সম্পর্কে ভাঙন ধরেছে?

জীবনে আর জায়গা নেই, শ্রীতমার সঙ্গে 'প্রাক্তন' সম্পর্ক নিয়ে বিষ্ফোরক ঋত্বিক

সংবাদ মাধ্যমের প্রশ্নে ঋত্বিকের সোজাসাপটা উত্তর, যে সম্পর্কটাই কখনো শুরু হয়নি তার শেষ হয় কী করে? তিনি এবং শ্রীতমা আগেও যেমন বন্ধু ছিলেন এখনো তেমনি রয়েছেন। তাহলে ছবিগুলি সরিয়ে ফেলার কারণ কী? বন্ধুকেই বা আনফলো করলেন কেন? অভিনেতা জানান, তাঁরা কোনো সম্পর্কের নাম দেননি। তবে সেই সব কথাবার্তাগুলি আর নিজের জীবনে স্থান দিতে চান না বলেই ছবিগুলি সরিয়ে দিয়েছেন, বক্তব্য ঋত্বিকের। যেখান থেকে কথাগুলির সূত্রপাত হয়েছিল সেখানেই শেষ করা দরকার বলে মনে হয়েছে তাঁর। এছাড়াও সমাজ বলে একটা বিষয় আছে। তাঁর এবং শ্রীতমার পরিবারকে নানান কথা শুনতে হচ্ছিল বলেও জানান ঋত্বিক। সেই কারণেই আরো এই সিদ্ধান্ত তাঁর।

জি বাংলার ‘মন দিতে চাই’ ধারাবাহিকে অভিনয় করছেন ঋত্বিক। তাঁর অনস্ক্রিন শ্যালিকা তথা ভাইয়ের বউয়ের ভূমিকায় অভিনয় করছেন শ্রীতমা। শোনা যায়, সিরিয়ালের শুটিংয়ের শুরুর দিকেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করেছিল। তবে ঋত্বিক বিষয়টা নিয়ে স্পষ্ট ভাবে মুখ খুললেও শ্রীতমা এখনো কোনো মন্তব্য করেননি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...