Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

ফাঁকা ঘরে প্রতিবন্ধী তরুণের সঙ্গে কুকর্ম পরিচারিকার, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি উল্লু নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘পালংগ তোড়’ সিরিজের দ্বিতীয় সিজনের অন্তর্গত ‘জরুরত’ ওয়েবসিরিজটি দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল কিছুদিন আগে। এই সিরিজের গল্প কমলেশ নামের একটি প্যারালাইজড তরুণকে নিয়ে, যাকে দেখাশোনা করার জন্য সবিতা নামের একটি মেয়েকে নিযুক্ত করে তার মা। ধীরে ধীরে তাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয় এবং শারীরিক সম্পর্কও হয়। তবে এই বিষয়টি তাদের এক প্রতিবেশীর চোখে পড়লে সেও জোর করে সবিতার সঙ্গে বিছানায় কুকর্ম করে। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

এই সিরিজে পরিচারিকা সবিতার চরিত্রে দেখা গেছে ওটিটি জগতের জনপ্রিয় অভিনেত্রী সারণ্য জিৎ কৌরকে। তার শারীরিক পরিভাষা যেন অন্য মাত্রা দিয়েছে এই সিরজটিকে। এছাড়াও সিরিজে দেখা গেছে নিরজ সিং, রবি মিশ্রর মতো কলাকুশলীদের। এই সিরজটি কমবয়সী পুরুষ দর্শকদের বেশি করে আকৃষ্ট করেছে। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই সিরিজটি দেখতে পারবেন আপনি।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...