Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Subhashree Ganguly: ‘আবার সেই উড়ন্ত দুর্গা!’ শুভশ্রীর মহিষাসুরমর্দ্দিনী রূপ নিয়ে শুরু সমালোচনা

Avatar

Follow
Advertisements

বাংলা বলেই সম্ভব। একাধিক চ্যানেল, তাদের নানান সাজ, পরিকল্পনা, বৈচিত্র্য, শিল্পী। এইসব মিলিয়ে পুরো ব্যাপারটা ঘেঁটে ঘ হয়ে যায়। প্রতিবছর মহালয়ার আগে ছোট্ট করে টিজার মুক্তি পায়, যা দেখেই দর্শকরা ঠিক করে নেন যে সকল ৫ টায় কোন চ্যানেল খুলে বসবেন।

সদ্য মুক্তি পেয়েছে জি বাংলার মহালয়ার টিজার। স্টার জলসা ও কালার্স বাংলা আগেই তাদের টিজার রিলিজ করেছে। এবার পালা জি বাংলার (Zee Bangla)। মুখ্য মহিষাসুরমর্দিনী চরিত্রে থাকছেন টলিউডের অন্যতম চর্চিত ও সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। পাশাপাশি, কালার্স বাংলায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং স্টার জলসার পর্দায় রয়েছেন সোনামণি সাহা (SonaMoni Saha)।

সম্প্রতি শুভশ্রীর ‘বিসমিল্লাহ’ ছবি মুক্তি পায়, এবং সেই ছবি ঘিরেও বয়কটের ডাক ঘোষণা হয়। এছাড়া রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’ সিনেমা নিয়েও বয়কট ঘোষণা হয়। এরমধ্যেই শুভশ্রীর মহালয়া নিয়ে বহু সংখ্যক মানুষ সমালোচনা শুরু করে দিয়েছেন। বেশ কিছু সংখ্যক মানুষ, মা দুগ্গা’র চরিত্রে একেবারেই চাইছেন না শুভশ্রীকে।

জি বাংলার মহালয়ার টিজার মুক্তি পেতেই কেউ লিখেছেন, “জি বাংলার এতো নায়িকা থাকতে একে কেনো দিলো কে জানে”, “এটা মা দূর্গা র কি ড্রেস। চারিদিকে ওড়না উড়ে বেড়াচ্ছে। আর একে দূর্গা তো দূর, অসুর ও ভালো লাগে না”, কেউ লিখেছেন, “RRR”, কেউ বলেছেন, “আবার সেই উড়ন্ত দুগগা?”, তবে অনেকেই শুধুমাত্র শুভশ্রীর প্রশংসা করেছেন কিন্তু বাকি গ্রাফিক্স এর কাজ বা ক্রিয়েটিভিটি নিয়ে সন্দেহ রেখেছেন। এই যেমন কেউ লিখেছেন, “মহাসিংহ একটাই ছিল। এতগুলো ত আগে সার্কাসে আনা হত। তারপর একজন প্রধান তাদের এইভাবে খেলাত। কিন্তু শুভশ্রী কে মা দুর্গার চরিত্রে অসাধারণ লাগছে। সত্যিই অনবদ্য এক্সপ্রেশন। তুলনাহীন।বাকি কাপড়চোপড় এত না লটকালে আরেকটু সুন্দর লাগত”।