Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Video: ভোজপুরি কুইন আম্রপালি দুবের বেলি ড্যান্সের জাদুতে চমকে গেলেন সকলে, ভাইরাল ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

সিনেমার নাম লাভ কে লিয়ে কুছ ভি করেগা। গানের নাম আম্রপালি তোহারে খাতির। অসাধারণ এই গানে দুর্দান্ত নাচলেন আমাদের সকলের প্রিয়, ভোজপুরি অভিনেত্রী আম্রপালি আম্রপালি কে আমরা সাধারণত যে কোন সিনেমাতেই শাড়ি পড়ে দেখতেই বেশি অভ্যস্ত তবে লেহেঙ্গা বা ওয়েস্টার্ন পোশাকেও তাকে যে ভীষণ সুন্দর লাগে, তা কিন্তু বলার অপেক্ষায় রাখেনা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি তে নিরাহুয়া সঙ্গে যদি আর কাউকে সত্যি সত্যিই মানিয়ে থাকে তো তিনি হলেন আম্রপালি। অনেকেই তো তাকে নিরাহুয়া আর আম্রপালীর মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে এমনটাও ভাবতেন কিন্তু একেবারেই নয়। তাদের সিনেমাতে এত সুন্দর দেখতে লাগে একেবারে আসল বর বউ এর মতো। তাই সাধারণ মানুষ ভেবেও নেয় তারা হয়তো সত্যিকারের স্বামী-স্ত্রী।

কিন্তু ইন্দু সোনালী আর অনুজ তিওয়ারির গাওয়া অসাধারণ গানের সঙ্গে উদ্দাম নাচলেন আম্রপালি একাই, যদিও তার সঙ্গে তার সহকারী শিল্পীরা অবশ্যই ছিলেন, সাদা লাল রঙের লেহেঙ্গা চলিতে তাকে দেখতে এক্কেবারে ভীষণ সুন্দর লাগছে। এখানে অভিনয় করেছেন বিশাল সিং এবং রাজু সিং এছাড়াও রয়েছে, আরো অভিনেতা অভিনেত্রীরা। SRK মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গেছে। পাঁচ বছরে প্রায় তিন কোটিরও বেশি মানুষের কাছে ভিডিওগুলো পৌঁছে গেছে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

সাদা লাল পোশাকে তিনি একটা স্টেজের মধ্যে এমন নেচেছেন যে সাধারণ দর্শক আসনে যারা বসে আছেন তাদের মধ্যে রীতি মতন এই নাচ দেখাকে কেন্দ্র করে মারামারি লেগে গেছে। আসলে আম্রপালীর মধ্যেই এমন একটা আগুন ধরানো পারফরমেন্স আছে, যে সাধারণ মানুষ যদি এরকম দেখেন তাহলে তো পাগল হবেন, সেটাই খুব স্বাভাবিক। আম্রপালি পোশাকের সঙ্গে তার সাজটা হয়েছিল ভীষণ মানান সই, পেটের মধ্যে একটা চেন নাভিকে আরো বেশি মানুষের কাছে আকর্ষণীয় করে তুলেছিল, খোলা চুলে তার চোখের চাউনি দেখেই পুরুষ হৃদয় রীতিমতন ঝড় উঠে গেছে।

ইচ্ছে করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি ভোজপুরি সিনেমা এখন নতুন প্রজন্মের ছেলে মেয়েরা বেশ পছন্দ করেন তাছাড়া ভোজপুরি নায়িকাদের মধ্যে আম্রপালি ডুবে মোনালিসা যথেষ্ট নামকরা অভিনেত্রী, তাই আপনার যদি এই গানটি দেখা না হয়ে থাকে তাহলে চটপট দেখে কমেন্টে লিখুন কেমন দেখতে লাগলো।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...