Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Indrani Halder: ‘শ্রীময়ী’ নয়, ‘গোয়েন্দা গিন্নি’ হয়েই ছোটপর্দায় ফিরবেন ইন্দ্রাণী!

Avatar

Follow
Advertisements

‘শ্রীময়ী’ অফ এয়ার হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল আবারও ফিরতে চলেছে ‘গোয়েন্দা গিন্নি’। ‘গোয়েন্দা গিন্নি’ মানেই ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। তিনি ছাড়া এই চরিত্রে আর কাউকে ভাবা যায় না। তবে ইন্দ্রাণীর কাছে তখনও চ্যানেলের তরফে প্রস্তাব না আসায় মুখ খুলতে চাননি তিনি। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে ফিরতে চলেছে ‘গোয়েন্দা গিন্নি 2’।

কিন্তু এবার ‘গোয়েন্দা গিন্নি’ টেলিভিশনের পরিবর্তে দেখানো হবে ওটিটিতে। ইন্দ্রাণীও যথেষ্ট উচ্ছ্বসিত। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, গোয়েন্দা গিন্নি ওরফে পরমা মিত্রর ফিরে আসা উচিত নতুন সিজন নিয়ে, নতুন কেস নিয়ে। এই মুহূর্তে ইন্দ্রাণীর হাতে বেশ কিছু কাজ থাকার ফলে চলতি বছরের শেষের দিকে শুরু হতে পারে ‘গোয়েন্দা গিন্নি 2’-এর শুটিং। তবে ‘শ্রীময়ী’-র দ্বিতীয় সিজনের সম্ভাবনা নেই বলে জানালেন ইন্দ্রাণী।

2017 সাল থেকে 2021 সাল অবধি একনাগাড়ে চলেছে ‘শ্রীময়ী’। ইন্দ্রাণীর মতে, শ্রীময়ীর জীবন আবর্তিত হত রোহিত সেনকে ঘিরে। ফলে রোহিতের মৃত্যুর পর শ্রীময়ীকে নিয়ে নতুন কিছু দেখানোর নেই। গল্পটি পুরোপুরি শেষ হয়ে গিয়েছে। অপরদিকে সুদীপ দাস (Sudip Das) পরিচালিত ফিল্ম ‘কুলের আচার’-এর মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করেছেন ইন্দ্রাণী।

শুক্রবার, 15 ই জুলাই রিলিজ করেছে ‘কুলের আচার’। বরাবরের মতোই বৃহস্পতিবার থেকে টেনশনে ছিলেন ইন্দ্রাণী। সিরিয়ালের ক্ষেত্রেও এই টেনশন হত তাঁর। কারণ নিজের একশো শতাংশ দেওয়ার চেষ্টা করেন ইন্দ্রাণী।