Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘আগে পোশাক সামলান, তারপর স্টাইল করবেন’, খোলামেলা ড্রেসে জড়োসড়ো হয়ে ট্রোলড ঋত্বিকা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা সিনে দুনিয়ার মিষ্টি নায়িকা ঋত্বিকা সেন (Rittika Sen)। টলিউডের প্রথম সারিতে নাম না থাকলেও তাঁর জনপ্রিয়তা কিন্তু নেহাৎ কম নয়। বেশ কয়েক বছর আগে মুক্তিপ্রাপ্ত ‘আরশিনগর’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব এবং ঋত্বিকা সেন। মিষ্টি প্রেমের গল্পে এই জুটিটি দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল। তবে দর্শকদের মন জয় করতে সক্ষম হলেও তারপর থেকে খুব বেশি ছবিতে দেখা যায়নি ঋত্বিকাকে। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি।

নেট মাধ্যমে পুরনো নতুন মিলিয়ে যে কটি প্ল্যাটফর্ম রয়েছে সর্বত্রই ভাইরাল ভিডিওর রমরমা। উপরন্তু দেশে টিকটক অ্যাপ নিষিদ্ধ হওয়ার পর ইনস্টাগ্রামের দৌলতে রিল ভিডিওর কনসেপ্ট আসায় আরোই বেড়ে গিয়েছে ভিডিও বানানোর ধুম। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই মজে রিল ভিডিওর প্রেমে। ট্রেন্ডিং গান বা নাচের সঙ্গে কয়েক সেকেন্ডের ভিডিও বানিয়ে ভাইরাল হওয়ার দৌড়ে নাম লিখিয়েছে সকলেই। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কতটা সেটা বোঝাতে রিল ভিডিওকেই হাতিয়ার করেছেন তারকাদের একাংশ। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠায় বিনোদন জগতেও এর একটা বড়সড় প্রভাব পড়েছে।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
'আগে পোশাক সামলান, তারপর স্টাইল করবেন', খোলামেলা ড্রেসে জড়োসড়ো হয়ে ট্রোলড ঋত্বিকা

সম্প্রতি এমনি একটি ভিডিওর জেরেই অবশ্য চর্চায় উঠে এলেন ঋত্বিকা। সম্প্রতি ইন্ডাস্ট্রির একটি অ্যাওয়ার্ড শোতে এসেছিলেন তিনি। সেখানেই তাঁর পোশাক নিয়ে চর্চা শুরু হয়েছে। একটি বেগুনী রঙের ঝলমলে আঁটোসাঁটো গাউনে দেখা গিয়েছে ঋত্বিকাকে। থাই হাই স্লিট আর ডিপ নেক পোশাকটিতে একটু অস্বচ্ছন্দই দেখা গেল অভিনেত্রীকে। হাঁটতে হাঁটতে বারংবার নিজের পোশাকটি ঠিক করছিলেন ঋত্বিকা। বিষয়টি নজর এড়ায়নি নেটিজেনদের।

কমেন্টে একজন লিখেছেন, ‘পোশাকটিতে খুবই সমস্যায় দেখাচ্ছে ঋত্বিকাকে’। আরেকজন আবার লিখেছেন, ‘পোশাক সামলাক আগে, তারপর স্টাইল দেবে’। একজন ব্যক্তি লিখেছেন, ‘সুন্দর লাগছে, কিন্তু আত্মবিশ্বাসের অভাব’। কয়েকজন আবার মন্তব্য করেছেন, যে পোশাক ক্যারিই না করা যায় তেমন পোশাক পরে ফ্যাশন করার প্রয়োজন নেই। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি ঋত্বিকা।

 
View this post on Instagram
 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...