Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Subhashree Ganguly: পরনে বিকিনি, গরমকে তুড়ি মেরে উড়িয়ে পুল পার্টিতে মজলেন শুভশ্রী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভ্যাপসা গরমে প্রাণ ওষ্ঠাগত রাজ্যবাসীর। একটানা কদিন ধরে তীব্র গরমের পর বৃহস্পতিবার বিকেলে কয়েক জায়গায় হালকা বৃষ্টি হলেও এই বৃষ্টির জেরে বিশেষ হেরফের হয়নি তাপমাত্রায়। শুক্রবার সকাল থেকেই ফের রোদের দাপট। তবে টলিউডে অবশ্য ছবিটা বেশ অন্য রকম। গরমকে তুড়িতে উড়িয়ে পরিবারের সঙ্গে আনন্দ করতে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে (Subhashree Ganguly)।

গরমে পুল পার্টি রাজ-শুভশ্রীর

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

দক্ষিণবঙ্গ বাসী যখন একটানা গরমের চোটে হাঁসফাঁস করছে, তখন শুভশ্রীকে পাওয়া গেল খোশ মেজাজে। তাঁর পরনে কালো বিকিনি, চোখে সানগ্লাস। সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। একটি ছবিতে স্বামী রাজ চক্রবর্তী এবং ছেলে ইউভানের সঙ্গে হাসি মুখে পোজ দিয়েছেন তিনি। অপর ছবিতে স্বামীর পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন শুভশ্রী। দুটি ছবিতেই তাঁদের পেছনে দেখা গিয়েছে সুইমিং পুল।

Subhashree Ganguly: পরনে বিকিনি, গরমকে তুড়ি মেরে উড়িয়ে পুল পার্টিতে মজলেন শুভশ্রী

গরমের ছুটিতে তারকা দম্পতি

আসলে স্ত্রী পুত্রকে নিয়ে বর্তমানে ছুটি কাটাচ্ছেন রাজ। ইউভানের স্কুলে চলছে গরমের ছুটি। তাই ভ্যাপসা গরম থেকে রেহাই পেতে সপরিবারে পুলে জলকেলিতে মেতেছেন রাজ শুভশ্রী। যদিও ছবিতে ইউভানকে দেখা গেলেও ইয়ালিনীকে প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। মেয়েকে ট্রিপে সঙ্গে এনেছেন কিনা তাও খোলসা করেননি তিনি।

ইয়ালিনীকে কবে আনবেন সামনে?

এমনিতে রাজ শুভশ্রী দুজনই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। বিশেষ করে ইউভানের নানান কাণ্ডকারখানার ছবি, ভিডিও প্রায়ই শেয়ার করতে থাকেন তাঁরা। বাবা মায়ের দৌলতে জন্মের পর থেকেই তারকা হয়ে উঠেছে ছোট্ট ইউভান। জন্মের পর মুহূর্তে হাসপাতাল থেকেই ছেলের ছবি শেয়ার করেছিলেন রাজ। কিন্তু দ্বিতীয় সন্তান, মেয়ে ইয়ালিনীর ক্ষেত্রে এমনটা হয়নি। মেয়ের জন্মের তিন মাস কেটে যাওয়ার পরেও তাকে প্রকাশ্যে আনেননি রাজ শুভশ্রী। যদিও ইয়ালিনীর টুকটাক ছবি অভিনেত্রী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই পেছন থেকে ইয়ালিনীর একটি ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। কিন্তু মেয়ের মুখ এখনও পর্যন্ত আড়াল করেই রেখেছেন তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...