Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Sunny Leone: বিয়ের মাত্র দু মাস আগে প্রতারণার শিকার, অতীতের যন্ত্রণা নিয়ে মুখ খুললেন সানি

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অন্ধকার অতীতকে পেছনে ফেলে বলিউডে নতুন ভাবে কেরিয়ার শুরু করেছেন সানি লিওন (Sunny Leone)। সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজে অভিনয়ের পর বিভিন্ন রিয়েলিটি শোতেও সঞ্চালনার কাজ করছেন তিনি। ক্রমশই বলিউডের মূল স্রোতে নিজেকে মেশানোর চেষ্টা করছেন সানি। তবে অতীতের কিছু কিছু ঘটনা এখনো মাঝেমাঝেই ধাক্কা দিয়ে যায় তাঁর মনে। সম্প্রতি এমনি একটি বিষয়ে মুখ খুলেছেন তিনি।

এই মুহূর্তে এমটিভি ‘স্প্লিটসভিলা এক্স ৫’ এর সঞ্চালিকার দায়িত্বে রয়েছেন সানি লিওন। এই শোয়ের শেষ পর্বে নিজের ব্যক্তিগত জীবনের এক কষ্টকর অধ্যায়ের কথা প্রকাশ করেন তিনি। সানি জানান, তাঁর প্রাক্তন সঙ্গী বিয়ের মাত্র দু মাস আগে প্রতারণা করেছিলেন তাঁর সঙ্গে। ড্যানিয়েল ওয়েবারের আগেও এক পুরুষ ছিল তাঁর জীবনে। তাঁর সঙ্গে বাগদানও হয়েছিল সানির। ডেস্টিনেশন ওয়েডিং করার ইচ্ছা ছিল তাঁর। কিন্তু মনে মনে খটকা লেগেছিল সানির। তিনি জানান, সে সময়ে তিনি সরাসরি তাঁর হবু স্বামীকে প্রশ্ন করেছিলেন, তিনি কী তাঁকে ভালোবাসেন? উত্তরে সানিকে তিনি ‘না’ বলেছিলেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now
Sunny Leone: বিয়ের মাত্র দু মাস আগে প্রতারণার শিকার, অতীতের যন্ত্রণা নিয়ে মুখ খুললেন সানি

সানি জানান, পরবর্তীতে তিনি জানতে পারেন যে তিনি প্রতারিত হচ্ছেন। হাওয়াইয়ে ওয়েডিং ডেস্টিনেশন, পোশাক বাছাই সবই হয়ে গিয়েছিল। তারপরে যখন বিয়েটা ভেঙে যায়, স্বাভাবিক ভাবেই সেটা ছিল তাঁর কাছে সবথেকে খারাপ অনুভূতি। কিন্তু তারপরূই ঈশ্বর তাঁর জীবনে একজন দেবদূতকে পাঠান, যিনি তাঁর বর্তমান স্বামী ড্যানিয়েল ওয়েবার। তাঁর সমস্ত খারাপ সময়ে পাশে থেকেছেন তিনি।

প্রসঙ্গত, একটা সময় অ্যাডাল্ট ছবির দুনিয়ার সম্রাজ্ঞী হলেও বহু বছর হল সেই জগৎকে বিদায় জানিয়েছেন সানি। নতুন করে শুরু করতে চেয়েছেন জীবনটাকে। পেতেছেন সংসার। অনেক কম বয়সে নীল ছবির দুনিয়ায় পা রেখেছিলেন সানি লিওন। যদিও সেই সিদ্ধান্ত নিয়ে পরে আক্ষেপ করতে শোনা গিয়েছিল তাঁকে। ওই ইন্ডাস্ট্রিতে অবশ্য সাফল্যও কম পাননি অভিনেত্রী। নীল ছবির দুনিয়ায় কাজ করার সময়ই সানির আলাপ হয় ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে। দুজনের মধ্যে প্রেম হতে বেশি সময় লাগেনি। বিয়েও করেন তাঁরা। বর্তমানে বলিউডে কেরিয়ার গড়ার পাশাপাশি সংসারও বানিয়েছেন সানি।

 
View this post on Instagram
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...