Advertisements

‘এর থেকে ভালো ভাবে বিদায়….’, বিরাট-রোহিতের যৌথ অবসর নিয়ে কি বললেন হার্দিক!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

রবিবার, ২৯ জুনের রাত স্মরণীয় হয়ে থাকল আপামর ভারতবাসীর জীবনে। দীর্ঘ ১৭ বছরের খরা কাটিয়ে দ্বিতীয় বার টি২০ বিশ্বকাপের ট্রোফি হাতে তুলল ভারতীয় ক্রিকেট টিম (Indian Cricket Team)। রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে দ্বিতীয় বার টি২০ বিশ্বকাপের ট্রোফি এল দেশে। কিন্তু উৎসবের রাতে দুটি খবর অনেকটাই ম্লান করেছে আনন্দ। বিশ্বকাপ জিতেই টি২০ ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মা।

একসঙ্গে অবসর বিরাট-রোহিতের

বিজয়ী হওয়ার পর প্লেয়ার অফ দ্য ম্যাচ পুরস্কার নেওয়ার সময়ে প্রথমে টি২০ থেকে অবসরের ঘোষণা করেন কোহলি। সেই ধাক্কা সামলে উঠতে না উঠতেই সাংবাদিক সম্মেলনে রোহিত শর্মাও ২০ ওভারের ক্রিকেট থেকে তাঁর অবসর ঘোষণা করেন। তরুণ প্রজন্মের হাতে ব্যাটন তুলে দিয়ে টি২০ থেকে সরে দাঁড়ালেন তাঁরা। আর সেই সঙ্গে মন ভাঙল অসংখ্য ক্রিকেট অনুরাগীর।

মুখ খুললেন হার্দিক

ভারতের বিজয়ের রাতে পরপর দুই দুঃসংবাদে বিমর্ষ অনেকেই। বিরাট এবং রোহিতের পরপর অবসর ঘোষণা নিয়ে চর্চাও অব্যাহত ওয়াকিবহাল মহলে। এ বিষয়ে এবার মুখ খুললেন ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। এদিন দেশের জয়ের সঙ্গে সঙ্গে আবেগের কান্নায় ভেসে গিয়েছিলেন তিনিও। এদিন বিরাট এবং রোহিতের টি২০ থেকে অবসর নেওয়ার বিষয়ে তিনি বলেন, ‘২০২৬ এখনো অনেকটাই দূর। আমি বিরাট এবং রোহিত দুজনের জন্যই খুব খুশি। ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি তাঁরা। এটা ওদের জয়, এই জয়টা ওদের প্রাপ্য ছিল। এত বছর ধরে ওদের সঙ্গে খেলেছি, আমরা সবাই ওদের মিস করব। তবে এটাও ঠিক, এর থেকে ভালো ভাবে বিদায় আমরা তাঁদের জানাতে পারতাম না’।

রোহিতের পর অধিনায়ক কে

প্রসঙ্গত, ৫০ তম জয় দিয়ে নিজের টি২০ অধিনায়কত্বের কেরিয়ার শেষ করলেন রোহিত শর্মা। মনে করা হচ্ছে, তাঁর অবসরের পর টি২০ দলের অধিনায়ক হতে পারেন হার্দিক পাণ্ডিয়া। এ বছর বিশ্বকাপে তিনি ছিলেন সহ অধিনায়ক।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow